খাটি জৈন্তাপুরী মানুষ হিসাবে মরহুম সিরাজ উদ্দিন’র ব্যাপক পরিচিতি ছিল: আখলাকুল আম্বিয়া

সিলেট

মোঃ আব্দুল্লাহ: স্টাফ (রিপোর্টার) সিলেট :-

বাংলাদেশ জাতীয় পার্টির কেন্দ্রীয় নেতা, জৈন্তাপুর উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ও বৃহত্তর জৈন্তা ১৭ পরগনা সালিশ সমন্বয় কমিটির সাবেক সভাপতি মরহুম আলহাজ্ব সিরাজ উদ্দিন আহমদ ছিলেন বৃহত্তর জৈন্তার মাটি ও মানুষের ত্যায়াগী নেতা। বৃহত্তর জৈন্তা অঞ্চলের ন্যায়নিতিভান একজন সালিশ ব্যক্তিত্ব। সবসময় গরীব দুঃখী, কৃষক-শ্রমিকের সুখ- দুঃখের সাথী ছিলেন ।মরহুম সিরাজ উদ্দিন সবসময় বৃহত্তর জৈন্তার মানুষের জন্য কাজ করতেন। তার আদর্শ ছিল মানুষের সেবা করা। একজন খাটি জৈন্তাপুরী মানুষ হিসাবে তার ব্যাপক পরিচিতি ছিল। বৃহত্তর জৈন্তার মানুষের হৃদয়ের মণিকোঠায় থাকবেন মরহুম আলহাজ্ব সিরাজ উদ্দিন।
তাঁর মৃত্যুতে বৃহত্তর জৈন্তায় যে শূণ্যতা সৃষ্টি হয়েছে তা সহজে পুরণ হবার নয়।

শনিবার ( ০৩ সেপ্টেম্বর ) সন্ধ্যা ৬ঘটিকায় জৈন্তাপুরের সারীঘাট জাতীয় পার্টি কার্যালয়ে আয়োজিত শোক সভা ও দোয়া মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন জাতীয় দৈনিক স্বাধীন বাংলা পত্রিকার সম্পাদক আখলাকুল আম্বিয়া।

এসময়, জৈন্তাপুর উপজেলা সেচ্ছাসেবক পার্টির সভাপতি সাংবাদিক সোহেল আহমেদ’র পরিচালনায় ও জাতীয় ছাত্রসমাজ সিলেট জেলা শাখার সাবেক সভাপতি সাংবাদিক মুজিবুর রহমান ডালিমের সভাপতিত্বে
বিশেষ অতিথির বক্তব্য রাখেন, বাংলাদেশ জাতীয় পার্টির কেন্দ্রীয় সদস্য জৈন্তাপুর উপজেলা ভাইস চেয়ারম্যান বশির উদ্দিন এম. এ, বৃহত্তর জৈন্তা ১৭ পরগনা’র বিশিষ্ট মুরব্বী মাস্টার আতাউর রহমান, গোয়াইনঘাট উপজেলা জাতীয় পার্টির যুগ্ম আহ্বায়ক সুলেমান আহমদ, পাথর শ্রমিক ট্রেড ইউনিয়নের কোষাধক্ষ্য গোলাম মোস্তফা, জাতীয় পার্টির নেতা সাবেক ছাত্রনেতা সালেহ আহমদ, জাতীয় তরুণ পার্টির সিলেট জেলা যুগ্ম আহ্বায়ক সাজ্জাদ হোসেন, জাতীয় পার্টির নেতা সাইফুল ইসলাম প্রমুখ।

এছাড়া দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন, জামিয়া কুরআনিয়া সারিঘাট মাদ্রাসার মুহতামিম আব্দুল হান্নান , মাওলানা শাকিল, জাতীয় পার্টির নেতা কুদরত উল্লাহসহ
জাতীয় পার্টির বৃহত্তর সারীঘাট অঞ্চলের সর্বস্তরের নেতৃবৃন্দ ও জনসাধারণ।

এসময় দোয়া পরিচালনা করেন, সারিঘাট ঈদগাহ মসজিদের ইমাম মাওলানা খলিলুর রহমান। দোয়া মাহফিলে উপস্থিত সকলের পিতা-মাতা ও মরহুম সিরাজ উদ্দিন আহমেদের রুহের মাগফেরাত কামনা করা হয়। একই সাথে বিরোধী দলীয় নেতা বেগম রওশন এরশাদসহ অসুস্থ জাতীয় পার্টির সকল নেতাকর্মীর রোগমুক্তি কামনায় বিশেষ মোনাজাত করা হয়।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *