খাদিমপাড়ায় কলেজ ছাত্রীকে শ্লীলতাহানির চেষ্টা, যুবক আটক

সিলেট

সিলেট শহরতলীর খাদিমপাড়া ইউনিয়নে এক কলেজ ছাত্রীকে উত্ত্যক্ত ও শ্লীলতাহানির অভিযোগে রিয়াজ নামে এক যুবকে আটক করেছে শাহপরান থানা পুলিশ।

ধৃত রিয়াজ (২৪) সদর উপজেলা খাদিমপাড়া ইউনিয়নের হাতুড়া গ্রামের শাহাবুদ্দিনের ছেলে। ভুক্তভোগী ছাত্রী ইউনাইটেড মডেল কলেজের একাদশ শ্রেণীর শিক্ষার্থী।

মামলা সুত্রে জানা যায়, গত শনিবার (১৩ আগস্ট) দুপুরে  অভিযুক্ত  রিয়াজ ও তার সাথে থাকা আরও-৪/৫ সহপাঠী মিলে খাদিমপাড়া  ইউনিয়নের চুয়াবহর বটেশ্বর মক্কা জামে মসজিদের পাশে দিয়ে কলেজ থেকে বাড়ি  যাওয়ার পথে শিক্ষার্থীর গতিরোধ করে রিয়াজ ছাত্রীর হাত ধরে টানা হেঁচড়া, অশালীন আচরণ শ্লীলতাহানি সহ ছাত্রীকে উঠিয়ে নেওয়ার চেষ্টা কালে ছাত্রীর আত্মচিৎকারে স্থানীয়রা এগিয়ে আসলে অভিযুক্ত রিয়াজসহ তাঁর সহপাঠীরা ঘটনাস্থল ত্যাগ করে।

এঘটনায় ছাত্রীর পিতা মো. আলী বাদী হয়ে রিয়াজকে প্রধান আসামি করে আরও অজ্ঞাতনামা ৪/৫ রেখে এসএমপি শাহপরান থানায় লিখিত অভিযোগ দায়ের করেন।

তিনি আরও জানান, রিয়াজ অশৃঙ্খল বখাটে প্রকৃতির ছেলে তার এমন অসংখ্য কর্মকান্ডে এলাকার মানুষ অতিষ্ঠ, কেউ ভয়ে তাঁর বিরুদ্ধে কথা বলতে চায় না। আমি তাঁর  কঠোর  শান্তি  দাবি জানাই পুলিশ  প্রশাসনের কাছে।

এবিষয়ে মামলার তদন্ত কর্মকর্তা সাব ইন্সপেক্টর মুজাহিদুল ইসলাম বিষয়টি নিশ্চিত করে জানান, অভিযোগের ভিত্তিতে ওইদিন রাতেই অভিযুক্ত রিয়াজকে আটক করা হয়েছে। পরদিন তাকে আদালত প্রেরণ করা হয়।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *