খালেদা জিয়ার মুক্তির দাবিতে পোস্টার লাগালেন রিজভী

জাতীয়

বিএনপির চেয়ারপারসন ও সাবেক প্রধানমন্ত্রী গুরুতর অসুস্থ বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি দাবিতে নিজ হাতে দেওয়ালে দেওয়ালে পোস্টার লাগিয়েছেন দলটির সিনিয়র যুগ্ম মহাসচিব অ্যাডভোকেট রুহুল কবির রিজভী।

রোববার সন্ধ্যায় রাজধানীর শান্তিনগর এলাকায় তিনি নিজ হাতে পোস্টার লাগান। লাগানো পোস্টারে বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার ছবি সম্বলিত লেখা আছে মাদার অফ ডেমোক্রেসি।

দেওয়ালে দেওয়ালে গ্রাফিতি করা হয়েছে। সেখানে বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের সম্বলিত ছবিতে লেখা টেইক ব্যাক বাংলাদেশ, আমার ভোট আমি দিব, মাদার অফ ডেমোক্রেসি, বিএনপির প্রতীক সম্বলিত লেখা টেইক ব্যাক বাংলাদেশ।

উল্লেখ্য যে, এরআগে ২০১৮ সালের ৮ ফেব্রুয়ারি কারাবন্দী হওয়ার পর খালেদা জিয়ার মুক্তি দাবিতে প্রায় শতাধিক বিক্ষোভ মিছিল করেছিলেন রুহুল কবির রিজভী। এমনকি তিনি খালেদা জিয়ার মুক্তি না হওয়া পর্যন্ত নয়াপল্টনে দলের কেন্দ্রীয় কার্যালয়ের একটি ছোট কক্ষেই অবস্থান করতেন।

একপর্যায়ে ২০২০ সালে মহামারী করোনা ভাইরাসের সময় খালেদা জিয়াকে শর্তসাপেক্ষে সরকারের নির্বাহী আদেশে মুক্তি দেওয়া হলে ৭৮৬ দিন পর নয়াপল্টন কার্যালয় ত্যাগ করেন রিজভী।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *