খেলাধুলা সমাজে ভ্রাতৃত্ববোধ সৃষ্টি করে-বিশ্বনাথে এসএম নুনু মিয়া

খেলাধুলা সিলেট

ফারুক আহমদ
স্টাফ রিপোর্টার

সিলেটের বিশ্বনাথ উপজেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের উপদেষ্টা মন্ডলীর সদস্য এসএম নুনু মিয়া বলেছেন, খেলাধুলা হলো মনের খুরাক, খেলাধুলা শরীর গঠনের পাশাপাশি সমাজে ভ্রাতৃত্ববোধ সৃষ্টি করে। শান্তির সমাজ প্রতিষ্টা ও যুবসমাজকে অপরাধমুক্ত রাখতে খেলাধুলার বিকল্প নেই। ফলে আমাদের নিজেদের প্রয়োজনেই নিজ নিজ অবস্থান থেকে সবাইকে খেলাধুলার পৃষ্ঠপোষকতায় এগিয়ে আসতে হবে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র নেতৃত্বাধীন আওয়ামীলীগ সরকারের আমলে বাংলাদেশের ক্রীড়াঙ্গনে ব্যাপক উন্নতি হয়েছে। আওয়ামীলীগ ক্ষমতায় থাকলে খেলাধুলাসহ সকল ক্ষেত্রে উন্নয়নের প্রক্রিয়াও অব্যাহত থাকবে।

তিনি শুক্রবার (২ জুন) বিকেলে সিলেটের বিশ্বনাথে উপজেলার সাবেক খেলোয়াড়বৃন্দের উদ্যোগে ‘সিলেট কসমস ক্লাবের সাবেক সফল সভাপতি মরহুম জামাল আহমদ স্মৃতি ফুটবল টুর্নামেন্টে-২০২৩’র ১ম সেমিফাইনাল খেলায় প্রধান অতিথির বক্তব্যে একথাগুলো বলেন। পৌর শহরের জানাইয়া গ্রামের মাঠে অনুষ্ঠিত নক-আউট ফুটবল টুর্নামেন্টে ১ম সেমিফাইনাল খেলায় বিএফসি বিশ্বনাথ ২-১ গোলের ব্যবধানে নান্দনিক ফুটবল একাডেমি বনগাঁও জগন্নাথপুরকে হারিয়ে ফাইনালের টিকিট কনফার্ম করে।

টুর্নামেন্টে বাস্তবায়ন কমিটির আহবায়ক ও উপজেলা ফুটবল এসোসিয়েশনের প্রতিষ্ঠাতা সভাপতি পরতাব আলীর সভাপতিত্বে ও ধারাভাষ্যকার একেএম তুহেমের পরিচালনায় ১ম সেমিফাইনাল খেলায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন বিশ্বনাথ পৌর আওয়ামী লীগের আহবায়ক আব্দুল জলিল জালাল, যুগ্ম আহবায়ক আলতাব হোসেন, মহব্বত আলী জাহান।

বিশ্বনাথ উপজেলা ফুটবল খেলোয়াড় কল্যাণ সমিতি ও হীরামন সমাজ কল্যাণ স্পোটিং ক্লাবের সহযোগীতায় অনুষ্ঠিত ফুটবল টুর্নামেন্টের ১ম পুরস্কার দাতা হচ্ছেন যুক্তরাজ্য প্রবাসী ও সাবেক ফুটবলার নজরুল ইসলাম রুহেল এবং ২য় পুরস্কার দাতা হচ্ছেন যুক্তরাজ্য প্রবাসী ও সাবেক ফুটবলার কামাল উদ্দিন।
এসময় ধারাভাষ্যকার জুয়েল আহমদ, টুর্নামেন্টে বাস্তবায়ন কমিটির সদস্যবৃন্দসহ বিভিন্ন শ্রেণী-পেশার ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *