গলায় ফাঁস নেয়ার টিকটক ভিডিও বানাতে গিয়ে প্রাণ গেল মেঘলার

জাতীয়

গলায় ফাঁস নেয়ার টিকটক ভিডিও ধারণ করার সময় অসাবধানতাবশত গলায় ফাঁস লেগে মেঘলা সরকার (১০) নামে এক শিশু শিক্ষার্থীর মৃত্যু হয়েছে। বৃহস্প‌তিবার (১৯ সেপ্টেম্বর) সকাল থে‌কে বিষয়‌টি জানাজা‌নি হয়।

এর আগে গতকাল বুধবার বিকেলের দিকে মাদারীপুর ডাসার উপজেলার গোপালপুর ইউনিয়নের দর্জি গ্রামে মর্মান্তিক এ ঘটনা ঘটে। নিহত ওই শিশু শিক্ষার্থী দর্জি গ্রামের বিদেশ সরকারের মেয়ে এবং স্থানীয় একটি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের তৃতীয় শ্রেণির শিক্ষার্থী।

এলাকা ও পুলিশ সূত্রে জানা গেছে, বিকেলে পরিবারের সকলের অজান্তে মেঘলা নিজ বাড়ির একটি রুমে বসে ঘরের রুয়ার সঙ্গে ওড়না পেঁচিয়ে ফাঁস নেয়ার টিকটক ভিডিও ধারণ করতে যান। তখন অসাবধানতাবশত গলায় ওড়না পেঁচিয়ে গেলে ফাঁস লেগে যায়। পরে পরিবারের সদস্যরা তাকে ঝুলন্ত অবস্থায় দেখতে পেয়ে দ্রুত উদ্ধার করে কালকিনি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে দায়িত্বরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

এদিকে, নিহতের খবর পেয়ে ডাসার থানা পুলিশ মেঘলা সরকারের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে প্রেরণ করেছেন

নিহত শিশু শিক্ষার্থীর মা কান্না জানান, আমার মেয়ে মেঘলা সরকার পরিবারে সবার অজান্তে টিকটক আইডি তৈরি করে দীর্ঘদিন যাবত টিকটক বানিয়ে আসছেন। আজ টিকটক তার প্রাণ কেড়ে নিয়েছে।

এ ব্যাপারে ডাসার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাহামুদ উল হাসান জানান, শিশু শিক্ষার্থীর মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।

 

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *