গুয়ারেখা ইউনিয় উপনির্বাচনে উসকানিমূলক স্লোগান দেয়ায় ছাত্রদল ও ছাত্রলীগের মধ্যে হাতাহাতি

জাতীয়

স্বরূপকাঠি উপজেলা প্রতিনিধি

স্বরূপকাঠি উপজেলার গুয়ারেখা ইউনিয়ন পরিষদ উপনির্বাচনে বিএনপি নেতার স্থানীয় আওয়ামীলীগের নেতাদের বিরুদ্ধে উসকানিমূলক কথাবার্তা বলায় নৌকা মার্কার সমর্থকদের মধ্যে হাতাহাতির খবর পাওয়া গেছে। স্থানীয় ছাত্রদল নেতা আরিফুল ইসলাম ও তার সহযোগীরা স্থানীয় আওয়ামী লীগের নামে উসকানিমূলক স্লোগান দিতে থাকেন। এছাড়াও নির্বাচনকে কেন্দ্র করে বিভিন্ন সময় সোশ্যাল মিডিয়া উস্কানি মূলক পোস্ট করায় পূর্ব শত্রুতার জের ধরে হাতাহাতি ও অনাকাঙ্ক্ষিত ঘটনা ঘটে।পরে পুলিশ আসলে পরিস্থিতি শান্ত হয়।

এ বিষয়ে ঐ ছাত্র দল নেতা আরিফুর রহমান এর সাথে কথা হলে নিতি জানান,আমি এগারো গ্রাম স্কুলের সামনে আমার লোকজন নিয়ে দাড়িয়ে ছিলাম। ওরা হটাৎ এসে আমার উপর হামলা করে।

ঐ এলাকার আওয়ামী লীগের ওয়ার্ড সভাপতি মিন্টু ফকির জানান, আমি ঘটনার খবর পেয়ে গিয়ে দেখি অবস্থা স্বাভাবিক। তবে আমিও দেখেছি বিএনপি নেতা আরিফ ফকির এলাকায় সব সময় উসকানিমূলক কথাবার্তা বলে এবং আওয়ামীলীগ নেতাদের নিয়ে আজেবাজে পোস্ট দেয় ফেসবুকে ।

উক্ত হাতাহাতির ঘটনায়, উভয়পক্ষেরই ৪-৫ নেতাকর্মী আহত হয়েছেন, হাতাহাতির খবর পেয়ে স্থানীয় পাটকেল বাড়ি ফাড়ী পুলিশ ঘটনাস্থলে যান, এবং উভয় পক্ষের আহতদের স্থানীয় হাসপাতালে পাঠান, এবং তাৎক্ষণিক আহতদের নাম পরিচয় জানা যায়নি।

আগমী ১৭ জুলাই গুয়ারেখা উপনির্বাচনে মোট আটজন প্রার্থী প্রতিদ্বন্দ্বীতা করবেন। আওয়ামীলীগ থেকে ফারজানা আক্তার, বীর মুক্তিযোদ্ধা প্রায়াত চেয়ারম্যান আব্দুর রব সিকদার এর পুত্রবধূ ইঞ্জিনিয়ার পলাশ সিকদার এর স্ত্রী।বাকি সাতজন সতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচন করছেন। তবে উক্তি নির্বাচনে বিএনপি থেকে কোন প্রার্থী দেয়নি।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *