গোয়াইনঘাটের আশ্রয়ণ প্রকল্পে ঈদ আনন্দ ভাগাভাগি

সিলেট

 

তানজিল হোসেন, গোয়াইনঘাট: পবিত্র ঈদ-উল আজহা উপলক্ষে সিলেটের গোয়াইনঘাটে ঈদের আনন্দ ভাগাভাগি করার উদ্যোগ হিসেবে বৈরী আবহাওয়ার মধ্যেও আশ্রয়ণ প্রকল্পের ১০০টি পরিবারের মাঝে কোরবানির গোস্ত বিতরণ করেন উপজেলা নির্বাহী অফিসার মো: তৌহিদুল ইসলাম। সোমবার বিকেল ৪টায় গোয়াইনঘাট সদর ইউপির শিমুলতলা ও লাবু আশ্রয়ণ প্রকল্পে থাকা পানিবন্দী এসব বাসিন্দাদের মধ্যে কোরবানির গোস্ত, রান্না করা খাবার ও সেমাই বিতরণ করা হয়।

এদিকে ভারী বর্ষণ ও পাহাড়ি ঢলে সৃষ্ট বন্যায় উপজেলার ১৩টি ইউনিয়নের ২৬৮ বর্গ কিলোমিটার এলাকা প্লাবিত রয়েছে। এতে প্রায় চার লক্ষ মানুষ পানিবন্দী রয়েছেন। ঈদুল আযহাকালীন সময়ে অতিবৃষ্টিতে উদ্ভূত বন্যা দুর্গত এলাকা পরিদর্শন করেন ইউএনও মো. তৌহিদুল ইসলাম।

এ সময় উপস্থিত ছিলেন সহকারী কমিশনার (ভূমি) মো: সাঈদুল ইসলাম, গোয়াইনঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা রফিকুল ইসলাম পিপিএম, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা শীর্ষেন্দু পুরকায়স্থ ও গোয়াইনঘাট সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান গোলাম রব্বানী সুমন।

উপজেলা নির্বাহী অফিসার মো. তৌহিদুল ইসলাম জানান, বন্যার কারণে আশ্রয়ণ কেন্দ্রের ৬৭টি পরিবারের ২৫২ জন আশ্রয় কেন্দ্রে অবস্থান নিয়েছেন। এছাড়া পবিত্র ঈদুল আজহা উপলক্ষে আশ্রয় কেন্দ্রে রান্না করা খাবার ও সেমাই পরিবেশন করা হচ্ছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *