গোয়াইনঘাটে এমপি ইমরানের তিন হাজার প্যাকেট ঈদ উপহার বিতরণ

সিলেট

 

তানজিল হোসেন, গোয়াইনঘাট: ঈদুল আযহা উপলক্ষে গোয়াইনঘাট উপজেলার ১৩টি ইউনিয়নের অসহায় ও হতদরিদ্র মানুষদের জন্য তিন হাজার ঈদ উপহার বিতরণ করেছেন প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ইমরান আহমদ এমপি। শনিবার (১৫ জুন) দুপুর সাড়ে ১২টায় উপজেলা পরিষদের হলরুমে উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের আয়োজনে এসব ঈদ উপহার বিতরণ করা হয়।

গোয়াইনঘাট উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোহাম্মদ আসলমের সভাপতিত্বে ও সদর ইউনিয়ন আওয়ামী লীগের আহ্বায়ক গোপাল চন্দ দে চন্দনের সঞ্চালনায় ঈদ উপহার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. তৌহিদুল ইসলাম। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গোয়াইনঘাট সরকারি কলেজের অধ্যক্ষ মোঃ ফজলুল হক ও গোয়াইনঘাট থানার অফিসার ইনচার্জ মো. রফিকুল ইসলাম।

এ সময় বক্তব্য দেন উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার বীর মুক্তিযোদ্ধা মো. আব্দুল হক, উপজেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক ও লেঙ্গুড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মুজিবুর রহমান, উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সভাপতি ও পূর্ব আলীরগাঁও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নজরুল ইসলাম, সিলেট জেলা পরিষদের সদস্য ও উপজেলা আওয়ামী লীগের সদস্য সুবাস দাস, গোয়াইনঘাট প্রেসক্লাব সভাপতি এম এ মতিন, উপজেলা আওয়ামী লীগের সদস্য লুৎফুর রহমান, পশ্চিম আলীরগাঁও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি অলি মাস্টার , পশ্চিম জাফলং ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নজরুল ইসলাম নজু ও যুবলীগ নেতা মো. নজরুল ইসলাম প্রমুখ। এ সময় উপজেলা ছাত্রলীগের সভাপতি সুফিয়ান আহমদ ও যুগ্ম সাধারণ সম্পাদক আসাদ হোসাইন শাকিলসহ সহযোগী সংগঠনের নেতাকর্মীবৃন্দ উপস্থিত ছিলেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *