গোয়াইনঘাটে খেলাফত মজলিসের বিক্ষোভ

জাতীয়

ইসরায়েলকে মদদ দিচ্ছে মার্কিন যুক্তরাষ্ট্রসহ পশ্চিমা বিশ্ব

—-উপজেলা সভাপতি শরিফ উদ্দীন

তানজিল হোসেন, গোয়াইনঘাট: ফিলিস্তিনের মুসলমানদের উপর ইসরায়েল কর্তৃক নির্যাতনের প্রতিবাদে খেলাফত মজলিসের দেশব্যাপী কেন্দ্র ঘোষিত কর্মসূচির কর্মসূচির অংশ হিসেবে শুক্রবার বাদ আছর গোয়াইনঘাটের ফতেপুর বাজারে উপজেলা খেলাফত মজলিসের উদ্যোগে বিক্ষোভ মিছিল ও পথসভা অনুষ্ঠিত হয়েছে।

মিছিলোত্তর সমাবেশে সভাপতির বক্তব্যে খেলাফত মজলিস গোয়াইনঘাট উপজেলা সভাপতি মাওলানা শরিফ উদ্দীন বলেছেন, ইসরাইল গাজাবাসীর একের পর এক নৃশংসতা ও বর্বরতা চালিয়ে গেলেও মার্কিন যুক্তরাষ্ট্রসহ গোটা পশ্চিমা বিশ্ব ইসরাইলকে মদদ দিয়ে যাচ্ছে। তাদের মানবাধিকারের বুলি মুসলমানদের জন্য নয়। এই মুহূর্তে মুসলিম বিশ্বকে ঐক্যবদ্ধভাবে ইসরাইলের বিরুদ্ধে পদক্ষেপ গ্রহণ করতে হবে। গাজায় যুদ্ধ বন্ধ করতে হবে এবং যুদ্ধাপরাধের দায়ে ইসরাইলকে শাস্তির ব্যবস্থা করতে হবে।
শরিফ উদ্দীন বলেন, আমরা বাংলাদেশ সরকারকে বলবো কূটনৈতিক প্রচেষ্টা চালিয়ে ইসরাইলী হামলা বন্ধের পদক্ষেপ গ্রহণ করুন এবং বিপর্যস্ত গাজাবাসীর জন্য সহযোগিতার হাত বাড়িয়ে দিন।

উপজেলা সহ-সাধারণ সম্পাদক মাওলানা আব্দুর রহিমের সঞ্চালনায় বিক্ষোভ সমাবেশে বক্তব্য দেন সাংগঠনিক সম্পাদক হাসান আহমদ চৌধুরী, সহ সাংগঠনিক সম্পাদক ও ফতেপুর ইউনিয়ন সভাপতি আখলাক হুসাইন ও সাংবাদিক ইসলাম আলী।
এ সময় উপস্থিত ছিলেন সহ-সভাপতি মাওলানা মমতাজ উদ্দিন, মাওলানা আব্দুল্লাহ ও ইসলামী ছাত্র মজলিস ফতেপুর ইউনিয়ন সভাপতি জুনেদ আহমদ প্রমুখ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *