গোয়াইনঘাটে খেলাফত মজলিসের কর্মী সম্মেলন অনুষ্ঠিত

সিলেট

তানজিল হোসেন, গোয়াইনঘাট (সিলেট):

সিলেটের গোয়াইনঘাটে খেলাফত মজলিস ফতেপুর ইউনিয়ন শাখার উদ্যোগে স্বৈরাচারী খুনী হাসিনা ও তার দোসরদের বিচারের দাবিতে এবং দেশ বিরোধী ষড়যন্ত্রের প্রতিবাদে কর্মী সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (১৩ সেপ্টেম্বর) সন্ধ্যায় উপজেলার ফতেপুর বাজারে ইউনিয়ন সভাপতি মাওলানা আখলাক হুসাইনের সভাপতিত্বে এই সম্মেলন অনুষ্ঠিত হয়।
এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন খেলাফত মজলিস সিলেট জেলা সাধারণ সম্পাদক মাওলানা দিলোয়ার হোসাইন। এছাড়া সম্মেলনে প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ ইসলামী ছাত্র মজলিসের কেন্দ্রীয় সভাপতি ও বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের অগ্রসৈনিক ছাত্রনেতা বিলাল আহমদ চৌধুরী।
প্রধান অতিথির বক্তব্যে দিলোয়ার হোসাইন বলেন, খুনী হাসিনার একটি কল রেকর্ড ভাইরাল হয়েছে। এতে শুনা যায় তিনি বলছেন, তিনি নাকি বাংলাদেশের কাছে অবস্থান করছেন। যে কোন সময় চট করে বাংলাদেশে প্রবেশ করবেন। আমরা চাই আপনি তাড়াতাড়ি আসেন, বাংলাদেশের জনগণ আপনার বিচার দেখার জন্য অধির আগ্রহে অপেক্ষা করছে। তিনি বলেন, বিগত ষোল বছরের নির্যাতনের বিচার না হওয়া পর্যন্ত ছাত্র-জনতার এ-বিপ্লব পূর্ণতা পাবে না।

এর আগে প্রধান বক্তার বক্তব্যে ছাত্রনেতা বিলাল আহমদ চৌধুরী বলেন, আওয়ামী লীগ সরকার ছাত্র-জনতার উপর যে অমানবিক জুলুম করেছে তা সহ্য করার নয়। সময়ে সময়ে লাশের স্তুপ বেরিয়ে আসছে। এসব লাশ দেখে যেকোন সাধারণ মানুষও অনুধাবন করবে এটা যে চরম পর্যায়ের নির্যাতন। এ সময় তিনি, স্থানীয় ডৌবাড়ী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নিজাম উদ্দিন প্রকাশ্যে ছাত্র আন্দোলন দমনে সিলেট শহরের বিভিন্ন এলাকায় অস্ত্রের মহড়া ও ছাত্রদের উপর আক্রমণ প্রসঙ্গে বলেন আগামী দুই দিনের মধ্যে নিজাম উদ্দিন পদত্যাগ না করলে কিভাবে পদ থেকে অপসারণ করাতে হবে তার দায়িত্ব আমি নিলাম। তিনি বলেন, যারা বিগত ষোল বছরে যারা অন্যায় করেছে তাদেরকে যারা প্রশ্রয় দিবে তারাও অন্যায়কারী হিসাবে চিহ্নিত হবে।
সাবেক ছাত্রনেতা রুবেল আহমদ ও ছাত্রনেতা হাফিজুর রহমান চৌধুরীর যৌথ সঞ্চালনায় সম্মেলনে বিশেষ অতিথির বক্তব্য দেন খেলাফত মজলিস জৈন্তা-গোয়াইনঘাট ও কোম্পানিগঞ্জ উপজেলা শাখার তত্ত্বাবধায়ক মাওলানা জাহিদুর রহমান চৌধুরী, উপজেলা সভাপতি মাওলানা শরিফ উদ্দিন, সহ-সভাপতি মাওলানা মমতাজ উদ্দিন, সাধারণ সম্পাদক মাওলানা আখলাকুল আম্বিয়া, সিনিয়র সহ-সাধারণ সম্পাদক মাওলানা আব্দুর রহিম, সহ-সাধারণ সম্পাদক মাওলানা দেলওয়ার হোসাইন, সাংগঠনিক সম্পাদক হাফিজ হাসান আহমদ চৌধুরী, ইসলামী ছাত্র মজলিস সিলেট পূর্বজেলা অফিস ও প্রচার সম্পাদক আমিরুল ইসলাম আমিন প্রমুখ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *