গোয়াইনঘাটে ছাত্র মজলিসের সহযোগী সদস্য সমাবেশ অনুষ্ঠিত

সিলেট

তানজিল হোসেন, গোয়াইনঘাট:

বাংলাদেশ ইসলামী ছাত্র মজলিস গোয়াইনঘাট উপজেলা উত্তর ও দক্ষিণ শাখার বার্ষিক সহযোগী সদস্য সমাবেশ শুক্রবার সকাল ১০টায় গোয়াইনঘাট থানা সদরের এক মিলনায়তনে অনুষ্ঠিত হয়েছে। গোয়াইনঘাট উত্তর সভাপতি মারজানুল আযহার জুনেদের সভাপতিত্বে ও দক্ষিণ শাখা সভাপতি হাফিজুর রহমান চৌধুরীর সঞ্চালনায় এই সমাবেশ অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি ও নির্বাচন কমিশনার হিসেবে ২০২৩-২৪ সেশনের শাখা পুনর্গঠন কার্যক্রম পরিচালনা করেন সংগঠনের সিলেট পূর্বজেলা সভাপতি ছাত্রনেতা মুজিবুর রহমান খাঁন।

সমাবেশে সহযোগী সদস্যদের প্রত্যক্ষ ভোটে গোয়াইনঘাট উপজেলা উত্তর শাখা সভাপতি নির্বাচিত হয়েছেন সাইফুল ইসলাম ও সেক্রেটারি রাইহান ইমতিয়াজ। গোয়াইনঘাট উপজেলা দক্ষিণ শাখা সভাপতি নির্বাচিত হয়েছেন হাফিজুর রহমান চৌধুরী ও সেক্রেটারি ফয়েজ আল হাদী। নব নির্বাচিত দুই সভাপতিকে শপথবাক্য পাঠ করান নির্বাচন কমিশনার মুজিবুর রহমান খাঁন।

সমাপনী অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য দেন ইসলামী ছাত্র মজলিস সিলেট পূর্বজেলা সেক্রেটারি ছাত্রনেতা এমাদ উদ্দিন, সিলেট পূর্বজেলা প্রচার ও স্কুল কার্যক্রম সম্পাদক মারজানুল আযহার জুনেদ, খেলাফত মজলিস গোয়াইনঘাট উপজেলা শাখার সহ-সাংগঠনিক সম্পাদক আখলাক হোসাইন ও গোয়াইনঘাট উপজেলা উত্তরের সাবেক সভাপতি মুহাম্মদ তানজিল হোসেন।
এ সময় শাখা নেতৃবৃন্দের মধ্যে উপস্থিত ছিলেন কাওছার আহমদ কামিল, আসহাব উদ্দিন, জুনাইদ আহমদ, নাসির উদ্দীন, ইয়াকুব আলী, গোলাম কিবরিয়া ও রেজওয়ান আহমদ প্রমুখ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *