গোয়াইনঘাটে টাস্কফোর্স অভিযানে ২৫৪ বস্তা ভারতীয় চিনি জব্দ

সিলেট

তানজিল হোসেন, গোয়াইনঘাট:

সিলেটের গোয়াইনঘাটে টাস্কফোর্সের অভিযানে জাফলং সোনাটিলা এলাকার বিভিন্ন বাড়ি থেকে ২৫৪ বস্তা ভারতীয় চিনি জব্দ করা হয়েছে। রোববার দুপুর ১টা থেকে বিকাল সাড়ে ৬টা পর্যন্ত টাস্কফোর্স অভিযানের নেতৃত্ব দেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মো: সাইদুল ইসলাম।

জানা গেছে, চোরাচালান প্রতিরোধে জেলা টাস্কফোর্স কমিটির সভার সিদ্ধান্ত বাস্তবায়নে টাস্কফোর্সের এই অভিযান পরিচালনা করা হয়। অভিযানে জব্দকৃত ১২ হাজার ৭০০ কেজি (২৫৪ বস্তা) ভারতীয় চিনির আনুমানিক বাজার মূল্য ১৯ লাখ ৫ হাজার টাকা।

টাস্কফোর্সের অভিযানে উপস্থিত ছিলেন তামাবিল শুল্ক কর্তৃপক্ষের পক্ষে গুদাম কর্মকর্তা (সহকারী রাজস্ব কর্মকর্তা) মো: মামুন শেখ, ৪৮-বিজিবি, সিলেট প্রতিনিধি নায়েব সুবেদার মো: শহিদুল আলম ও জাফলং থানা পুলিশের পক্ষে এসআই ফখরুল ইসলাম। এছাড়া অভিযানে স্থানীয় জনপ্রতিনিধিগণও উপস্থিত ছিলেন।

এ বিষয়ে উপজেলা নির্বাহী অফিসার মো. তৌহিদুল ইসলাম বলেন, জনস্বার্থে ও চোরাচালান প্রতিরোধে গোয়াইনঘাট উপজেলায় টাস্কফোর্স অভিযান অব্যাহত থাকবে। তিনি জানান, জব্দকৃত মালামালসমূহ আইন ও বিধি মোতাবেক নিলাম কার্যক্রম পরিচালনার মাধ্যমে তার অর্থ সরকারি কোষাগারে জমাদানের নিমিত্ত তামাবিল শুল্ক কর্তৃপক্ষের জিম্মায় প্রদান করা হয়।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *