গোয়াইনঘাটে পুলিশের হস্তক্ষেপে সড়ক দুর্ঘটনায় আহতদের জীবন বাঁচলো

সিলেট

 

তানজিল হোসেন, গোয়াইনঘাট (সিলেট): সারী-গোয়াইঘাট সড়কের ফুলেরগ্রাম মারকাজের সম্মুখে একটি গরুকে বাঁচাতে গিয়ে বিয়ের যাত্রীবাহী একটি নোহা নিয়ন্ত্রণ হারিয়ে খাঁদে পড়ে শিশু ও বৃদ্ধ নারীসহ ১১জন আহত হয়েছেন। রোববার বিকেল ৪টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

আহতরা হলেন: গোয়াইনঘাট উপজেলার পশ্চিম আলীরগাঁও ইউনিয়নের লামা সাতাইন গ্রামের আলকুমা বিবি (৭৮), নাজমা (২৮), জাবেদ (৬), জাবেল (৭), আল-আমীন (৩), রুবিনা (২৫), তাবাছ্ছুম (২), লিপা (৩), রনিপা (২), সুমনা (২২), মাহা (৩) ও মাশরাফি (৩)।

জানা গেছে, সিলেট-৪ আসনের সংসদ সদস্য ইমরান আহমদ এমপির প্রটোকল ডিউটিতে যাওয়ার সময় গোয়াইনঘাট থানার অফিসার ইনচার্জ মো. রফিকুল ইসলাম পিপিএম ফুলেরগ্রাম মারকাজ নামক স্থানে দেখতে পান একটি নোহা গাড়ি ১০-১২ জন যাত্রী নিয়ে রাস্তার পাশে পুকুরে পড়ে আছে। পরে থানার অফিসার ইনচার্জ রফিকুল ইসলাম পিপিএম ‘র দিকনির্দেশনায় হাফিজুল ইসলাম সুহেল ও পুলিশ সদস্য জসীম উদ্দিন স্থানীয়দের সহযোগিতায় পুকুর থেকে আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রেরণ করেন। সেখানে গুরুতর আহত ৯ জনকে প্রাথমিক চিকিৎসা দিয়ে সিলেট ওসমানী মেডিকেল কলেজ ও হাসপাতালে রেফার্ড করা হয়। এর মধ্যে ১ জন গর্ভবতী মহিলা, ৩ জন শিশু ও একজন বৃদ্ধ মহিলা রয়েছেন। এছাড়া আহতদের ৩ জন গোয়াইনঘাট স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছেন। দুর্ঘটনায় গুরুতর আহত আলকুমা বিবি (৭৮) ও নাজমা বেগমের (২৮) অবস্থা আশঙ্কাজনক বলে জানিয়েছেন আলকুমার ছেলে মান্নান ফির। এদিকে দুর্ঘটনায় ১টি গরু ঘটনাস্থলেই মারা যায়।

এ ব্যাপারে গোয়াইনঘাট থানার অফিসার ইনচার্জ মো. রফিকুল ইসলাম পিপিএম বলেন,
পুলিশ দ্রুত রেসপন্স করায় দুর্ঘটনায় আহত সকলকে উদ্ধারপূর্বক হাসপাতালে প্রেরণ করায় শেষ রক্ষা করতে পেরেছি।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *