গোয়াইনঘাটে পুসাগের কমিটি পুনর্গঠন: সভাপতি ফাহিম, সম্পাদক দেলোয়ার

সিলেট

তানজিল হোসেন, গোয়াইনঘাট: সিলেটের গোয়াইনঘাটে পাবলিক বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীদের সংগঠন “পাবলিক ইউনিভার্সিটি স্টুডেন্টস এসোসিয়েশন অব গোয়াইনঘাট (পুসাগ)” -এর ২০২৪-২০২৫ সেশনের কমিটি পুনর্গঠন করা হয়েছে। এতে সভাপতি নির্বাচিত হয়েছেন রাজশাহী বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী ফাহিম মোনায়েম ও সাধারণ সম্পাদক হিসেবে নির্বাচিত হয়েছেন বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (বশেমুরবিপ্রবি), গোপালগঞ্জের শিক্ষার্থী দেলোয়ার হোসেন। এছাড়া সাংগঠনিক সম্পাদক হিসেবে দায়িত্ব পেয়েছেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী

রুবেল আহমেদ রাহী (DU)।

গত ১৫ জুন, দুপুরে গোয়াইনঘাট উপজেলা পরিষদের হলরুমে পুসাগ আয়োজিত এক অনুষ্ঠান শেষে ২০২৪-২৫ সেশনের নতুন কমিটির দায়িত্বপ্রাপ্ত সভাপতি ও সাধারণ সম্পাদকের নাম ঘোষণা করেন শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ইংরেজি বিভাগের সাবেক বিভাগীয় প্রধান ও সংগঠনের উপদেষ্টা ড. আতি উল্লাহ।

এ সময় ২০২৩-২৪ সেশনের সদ্য বিদায়ী সভাপতি রুহুল আমিন মারুফ ও সাধারণ সম্পাদক যুনেদ আহমদসহ সাবেক নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

৭৮ সদস্য বিশিষ্ট কমিটির দায়িত্বপ্রাপ্তরা হলেন: সিনিয়র সহ-সভাপতি লুৎফুন নাহার লুনা (SUST), মোঃ মোশাহিদ আলী (DU), নাজমুল ফাহিম (SUT), আশফাকুল আলম ফাহিম (SUST), নুসরাত জাহান পুষ্পা (SAU), রুবেল আহমদ রানা (RUET), আশরাফুল ইসলাম (SAU), আব্দুস সামাদ (SUST), ফাহিম মাহমুদ (DU)। সহ-সভাপতি রেজাউল ইসলাম তামিম (JNU), জান্নাতুল ফেরদৌস আঁখি (SHU), সাব্বির আহমেদ (SUST), নাজমুন আরা সুলতানা রিপা (SUST), আনিসুর রাহমান (SUST), মাহমুদা সিদ্দিকা পুষ্পা (BAU), ফাতেমা সুমি (SUST), রিপন চন্দ্র ধর (SHMC), শিহাব উদ্দিন রুবেল (JU), শঙ্কর লাল দাস (JUST), মাসুমা রাহমান (JKKNIU), দেলোয়ার হোসেন (CU)।

যুগ্ম সাধারণ সম্পাদক ফখরুজ্জামান ফলিক (SUST), জোহরা বেগম (SUST), জাহেদ আহমেদ (SUST), বিপাশা বেগম (SUST), আবুল হোসেইন (SUST), আলী হোসেন (DU), আসহাবুল হক (SOMC), মেহেদি ইসলাম (DU), গোলাম সারোয়ার অভি (SHMC), শামসুজ্জামান রূপক (SUST), মোর্শেদ বেগম, চামেলী (SUST), শাহরিন সুলতানা (SZMC)।

সহ-সাংগঠনিক সম্পাদক সুফিয়ান আহমেদ (BUET), সজীব আহমেদ (BMC), শাহীনূর শাহান (BMC), তাসনুভা তানজিন (SUST), তানিয়া আক্তার শাম্মি (BMC),আল-আমিন হোসেন DDC)।

কোষাধ্যক্ষ ফয়সাল আলম রুমন (SUST), সহ-কোষাধ্যক্ষ হেলেনা আক্তার (SUST)।

প্রচার সম্পাদক মোঃ মোস্তাফিজুর রাহমান মুতি (SAU), উপ-প্রচার সম্পাদক তানভীর জুলকারনাইন (DU) ও শাহরিয়ার সিয়াম (RU)।

দপ্তর সম্পাদক আরিফ উদ্দীন (SUST), উপ-দপ্তর সম্পাদক সালেহ আহমেদ (SUST)।

সমাজকল্যাণ সম্পাদক এনামুল করিম এনাম (BUP), উপ-সমাজকল্যাণ সম্পাদক মুহাম্মদ শাফায়াত জামিল (IUT) ও আরিফ মাহমুদ মারুফ চৌধুরী (SUST)।

পাঠ্য এবং প্রকাশনা সম্পাদক জুবায়ের আহমেদ (SUST), উপ-পাঠ্য এবং প্রকাশনা সম্পাদক কায়েফ আহমেদ জয় (SAU) ও তানজিল আহমেদ (DU)।

কার্যকরী সম্পাদক আবু হানিফ সিদ্দিকী (SAU), উপ-কার্যকরী সম্পাদক মোঃ তাহমিদুল ইসলাম তাহমিদ (SUST) ও শফিকুল ইসলাম (JU)।

স্বাস্থ্য বিষয়ক সম্পাদক জুলিয়া মেহরীন (SOMC), উপ-স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ফয়সাল আল মাসুম (SHMC) ও তাহেরা আফরিন (SOMC)।

বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক ফাহিম আহমেদ (BUET), উপ-বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক এ.ম.ফারদিন হাসান (CUET) ও আলী আহসান রিফাত (CUET)।

মহিলা শিক্ষার্থী বিষয়ক সম্পাদক শামীমা আহাম্মেদ শাম্মি (RU), উপ-মহিলা শিক্ষার্থী বিষয়ক সম্পাদক মাসুমা রাহমান শিকদার (SUST), ও মেহনাজ তানবীন সূচি (SUST)।

গ্রন্থাগার বিষয়ক সম্পাদক মাজহারুল ইসলাম আবির (DU), উপ-গ্রন্থাগার বিষয়ক সম্পাদক আলমগীর হোসেন (RU)।

আপ্যায়ন বিষয়ক সম্পাদক মোঃ সুয়েব আহমেদ ফাহিম (SUST), উপ-আপ্যায়ন বিষয়ক সম্পাদক ফাহাদ আহমদ (BMSFMSTU)।

এছাড়া কার্যকরী সদস্যরা হলেন রেদওয়ান আহমেদ সাহেদ (SUST), লাবিবা রাশিদ রাফা (CU), জুবায়ের আহমেদ (CU), সারোয়ার হোসেন বাপ্পি (SUST), রাসেল আহমেদ (SUST)
সুমাইয়া আক্তার (SUST), সৈয়দ ফাহাদ সিদ্দিকী শাওন (SHMC)।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *