গোয়াইনঘাটে প্রাথমিক বিদ্যালয় সহকারী শিক্ষক সমিতির সম্মেলন অনুষ্ঠিত

সিলেট

তানজিল হোসেন, গোয়াইনঘাটঃ

সিলেটের গোয়াইনঘাট উপজেলা প্রাথমিক বিদ্যালয় সহকারী শিক্ষক সমিতির ত্রি-বার্ষিক সম্মেলন-২০২৩ ও নব যোগদানকৃত সহকারী শিক্ষকদের সংবর্ধনা অনুষ্ঠান সম্পন্ন হয়েছে। শনিবার (১০ই জুন) উপজেলার ইমরান আহমেদ বালিকা বিদ্যালয় ও কলেজ হল রুমে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য দেন, গোয়াইনঘাট উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ ফারুক আহমদ। এ সময় তিনি বলেন, ‘শিক্ষার গুণগত মানোন্নয়নে গোয়াইনঘাট উপজেলার প্রাথমিকের শিক্ষকগণ যে পরিশ্রম করে যাচ্ছেন তা সত্যিই প্রশংসনীয়। শিক্ষাই জাতির মেরুদন্ড। জাতির উন্নতি এবং অগ্রগতি তথা ডিজিটাল বাংলাদেশ বিনির্মাণে শিক্ষক সমাজকে এগিয়ে আসতে হবে। শিক্ষকদের বিভিন্ন দাবির প্রেক্ষিতে তিনি বলেন, শিক্ষকদের ন্যায্য অধিকার আদায়ের লক্ষ্যে আপনাদের সাথে আমি একমত পোষণ করে আমার সামর্থ্য অনুযায়ী চেষ্টা করে যাবো। তিনি গোয়াইনঘাট উপজেলার প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষকদের প্রশংসার পাশাপাশি আক্ষেপ করে বলেন অনেক প্রাথমিক বিদ্যালয়ে শিক্ষকরা সময়মত ক্লাসে আসেন না, এটা অত্যন্ত হতাশাজনক, তাই তিনি শিক্ষকদের প্রতি নিয়মিত পাঠদানসহ সময়মত বিদ্যালয়ে উপস্থিত থাকার অনুরোধ করেন।

গোয়াইনঘাট উপজেলা প্রাথমিক বিদ্যালয় সহকারী শিক্ষক সমিতির সভাপতি আব্দুস শুকুর এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক শামছুল ইসলাম এর সঞ্চালনায় প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন প্রাথমিক বিদ্যালয় সহকারী শিক্ষক সমিতি সিলেট জেলা শাখার সভাপতি প্রমথেশ দত্ত। বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা প্রাথমিক সহকারী শিক্ষক সমিতির উপদেষ্টা মোঃ আব্দুস ছামাদ, সিরাজ উদ্দিন, নুরুল আমীন, গিয়াস উদ্দিন, সিরাজুল ইসলাম মামুন, ফজলুল আলম, সহকারী শিক্ষক সমিতি সিলেট জেলা শাখার সাধারণ সম্পাদক জিয়াউর রহমান, সাংগঠনিক সম্পাদক মাহবুবুর রহমান শিবলু প্রমুখ। পরে প্রাথমিক বিদ্যালয়ে নব যোগদানকৃত উপজেলার সকল সহকারী শিক্ষকদের বরণ করেন অতিথিবৃন্দ।

অনুষ্ঠানের দ্বিতীয় অধিবেশনে নির্বাচনের মাধ্যমে ৩ বছর মেয়াদী নতুন কমিটি নির্বাচন করা হয় এতে সভাপতি পদে পুনরায় নির্বাচিত হয়েছেন সাবেক সভাপতি আব্দুস শুকুর, সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন জুবায়ের আহমেদ এবং সাংগঠনিক সম্পাদক পদে নির্বাচিত হয়েছেন নুরুল ইসলাম।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *