গোয়াইনঘাটে বই বিতরণ উৎসব-২০২৩ অনুষ্ঠিত

সিলেট

তানজিল হোসেন, গোয়াইনঘাটঃ

সিলেটের গোয়াইনঘাট উপজেলায় ইংরেজি বছরের প্রথম দিনেই সারাদেশের ন্যায় শিক্ষার্থীদের হাতে বিপুল উৎসাহ-উদ্দীপনার মধ্য দিয়ে বিনামূল্যে বই বিতরণ উৎসব-২০২৩ অনুষ্ঠিত হয়েছে। ১লা জানুয়ারি সকালে গোয়াইনঘাট সরকারি মডেল উচ্চ বিদ্যালয়ে উপজেলা প্রশাসন এবং প্রাথমিক ও মাধ্যমিক শিক্ষা অধিদপ্তরের আয়োজনে বই বিতরণ উৎসব-২০২৩ এর আনুষ্ঠানিক উদ্বোধন করা হয়।

উপজেলা নির্বাহী কর্মকর্তা তাহমিলুর রহমানের সভাপতিত্বে বই বিতরণ উৎসবে বক্তব্য দেন গোয়াইনঘাট উপজেলা পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ ফারুক আহমদ। এ সময় আরোও বক্তব্য দেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মাওলানা গোলাম আম্বিয়া কয়েছ, গোয়াইনঘাট সরকারি কলেজের অধ্যক্ষ মোঃ ফজলুল হক, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মো. তানভীর হোসেন, গোয়াইনঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কে এম নজরুল, উপজেলা একাডেমিক সুপারভাইজার শ্যামল কুমার রায় ও প্রাথমিক শিক্ষা কর্মকর্তা প্রতুল চন্দ্র সরকার সহ অভিভাবক ও রাজনৈতিক নেতৃবৃন্দ।

এছাড়া উপজেলার ১২টি ইউনিয়নের প্রত্যেকটি শিক্ষাপ্রতিষ্ঠানে জনপ্রতিনিধি, রাজনৈতিক ও সামাজিক নেতৃবৃন্দ এবং গভর্ণিং বডির সদস্যদের সমন্বয়ে শিক্ষার্থীদের হাতে নতুন বই বিতরণ করা হয়েছে।

বছরের প্রথম দিনেই বিনামূল্যে বই হাতে পেয়ে শিক্ষার্থীদের আনন্দোচ্ছ্বাস ও মুখে তৃপ্তির হাসি দেখা যায়। সরকারের তরফ থেকে শিক্ষার্থীদের হাত বিনামূল্যে বই তুলে দেওয়ায় অভিভাবকরা মাননীয় প্রধানমন্ত্রীকে আন্তরিক অভিনন্দন জানান।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *