গোয়াইনঘাটে ৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনে ৯ প্রার্থীর মনোনয়ন দাখিল

সিলেট

 

তানজিল হোসেন, গোয়াইনঘাট: ৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনে দ্বিতীয় ধাপে সিলেটের গোয়াইনঘাটে চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে মনোনয়ন পত্র
দাখিল করেছেন মোট ৯ জন প্রার্থী।

সহকারী রিটার্নিং কর্মকর্তা ও গোয়াইনঘাট উপজেলা নির্বাহী অফিসার মো. তৌহিদুল ইসলাম ৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনে সর্বমোট ৯ জনের মনোনয়ন পত্র দাখিলের বিষয়টি নিশ্চিত করেছেন।

২১ এপ্রিল (রোববার) মনোনয়ন পত্র দাখিলের শেষ দিনে অনলাইনে উপজেলা পরিষদ চেয়ারম্যান পদে বর্তমান চেয়ারম্যান মোহাম্মদ ফারুক আহমদ ও সাবেক ভাইস চেয়ারম্যান শাহ আলম স্বপন মনোনয়ন পত্র দাখিল করেছেন।

ভাইস চেয়ারম্যান পদে বর্তমান ভাইস চেয়ারম্যান মুহাম্মদ গোলাম আম্বিয়া কয়েছ, শ্রমিকনেতা কুতুব উদ্দিন, মোঃ ইসলাম আলী ও ফারুক আহমদ মনোনয়ন পত্র দাখিল করেন।

এছাড়াও মহিলা ভাইস চেয়ারম্যান পদে বর্তমান ভাইস চেয়ারম্যান মোছা: আফিয়া বেগম, সাবেক ভাইস চেয়ারম্যান খোদেজা রহিম কলি ও মরিয়ম বেগম মনোনয়ন পত্র দাখিল করেন।

ইসির ঘোষিত তফসিল অনুযায়ী, মনোনয়নপত্র দাখিলের শেষ সময় ২১ এপ্রিল। বাছাই ২৩ এপ্রিল, আপিল গ্রহণ ২৪-২৬ এপ্রিল ও আপিল নিষ্পত্তি ২৭ থেকে ২৯ এপ্রিল। প্রার্থীতা প্রত্যাহারের শেষ সময় ৩০ এপ্রিল ও প্রতীক বরাদ্দ ২ মে।

উপজেলা নির্বাচন অফিস সূত্রে জানা গেছে, গোয়াইনঘাটে মোট ভোটার রয়েছেন ২ লক্ষ ২৯ হাজার ৯৪১ জন। এর মধ্যে পুরুষ ভোটার ১ লক্ষ ১৮ হাজার ৬৩৭ জন ও মহিলা ভোটার রয়েছেন ১ লক্ষ ১১ হাজার ৩০৪ জন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *