গোলপগঞ্জে ইউনাইটেড ফোরাম অফ নিউজার্সির অসহায়দের মধ্যে নগদ ৫ লক্ষ টাকা বিতরণ

সিলেট

রাসেল আহমদ,(গোলাপগঞ্জ প্রতিনিধি)

গোলাপগঞ্জে ১১টি ইউনিয়ন ও ১টি পৌরসভায় অসহায় পরিবার গুলোর মধ্যে নগদ ৫ লক্ষ টাকার অনুদান বিতরণ করেছেন গোলাপগঞ্জ ইউনাইটেড ফোরাম অফ নিউজার্সি যুক্তরাষ্ট্র। গতকাল শনিবার গোলাপগঞ্জ উপজেলা অডিটোরিয়ামে গোলাপগঞ্জ ইউনাইটেড ফোরাম অফ নিউজার্সির সভাপতি মাছুম রহমানের সভাপতিত্বে ও সমাজসেবী আব্দুল আলী বাবলুর সঞ্চালনায় প্রধান অতিথির বক্তব্যে উপজেলা পরিষদ চেয়ারম্যান মনজুর কাদির শাফী চৌধুরী এলিম বলেন, গোলাপগঞ্জবাসী গৌরবের সাথে প্রবাসীদের সব সময় স্মরণ করবে। তারা প্রবাসে থেকে নিজের কষ্টার্জিত টাকা অসহায়দের মধ্যে যেভাবে বিতরণ করে যাচ্ছেন তা প্রশংসনীয়। প্রবাসীদের এমন মহতি কাজ অনুপ্রাণিত করবে অন্যান্য সকল সংগঠনের সংগঠকদের। এসময় তিনি গোলপগঞ্জ ইউনাইটেড ফোরাম অফ নিউজার্সি যুক্তরাষ্ট্রের সকল নেতৃবৃন্দদের প্রতি ধন্যবাদ জ্ঞাপন করেন ।
গোলপগঞ্জ ইউনাইটেড ফোরাম অফ নিউজার্সি যুক্তরাষ্ট্রের নগদ অর্থ বিতরণী অনুষ্ঠানে প্রধান বক্তার বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী অফিসার মৌসুমী মান্নান।

শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন নিজাম উদ্দিন। অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন ফুলবাড়ী ইউনিয়নের চেয়ারম্যান আব্দুল হানিফ খান, বিশিষ্ট সমাজসেবী, আমেরিকা প্রবাসী সাহেল আহমদ, উপজেলা আওয়ামীলীগের বন ও পরিবে, বিষয়ক সম্পাদক এডভোকেট আব্দুল আহাদ বাবলু, মহসিন মজনু, লন্ডন প্রবাসী মো. জামাল উদ্দিন, গোলাপগঞ্জ উপজেলা আওয়ামীলীগ সদস্য জাহাঙ্গীর আহমদ। উপস্থিত ছিলেন ইউপি সদস্য আব্দুল গফ্ফার কুটি, কামরান আহমদ, সাংবাদিক খালেদ হোসেনসহ গন্যমান্য ব্যক্তিবর্গ।
গোলপগঞ্জ ইউনাইটেড ফোরাম অফ নিউজার্সি যুক্তরাষ্ট্রের সভাপতি মাছুম রহমান বলেন, এ সংগঠন গোলাপগঞ্জবাসী যারা আমেরিকায় বসবাস করেন সবার প্রাণের সংগঠন। আমারে বিদেশের মাটিতের এ সংগঠনের কারনে মিলনমেলা করতে পেরেছি। আমরা ঐক্যের সাথে বসবাস করে আসছি। এ সংগঠনের মাধ্যমে গোলাপগঞ্জের অসহায় মানুষের কল্যানে সব সময় কাজ করে যাবো। এসময় তিনি উপস্থিত সবাইকে ধন্যবাদ জ্ঞাপন করেন।

অনুষ্ঠানে গোলাপগঞ্জ ইউনাইটেড ফোরাম অফ নিউজার্সি যুক্তরাষ্ট্রের পক্ষ থেকে গোলাপগঞ্জ উপজেলার ১১টি ইউনিয়ন ও ১টি পৌরসভার অসহায় ১০৮টি পরিবারের মধ্যে নগদ ৫ লক্ষ টাকা বিতরণ করেন উপস্থিত অতিথিবৃন্দ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *