গোলাপগঞ্জের ভাদেশ্বরে সন্ত্রাসী হামলায় গুরুতর আহত কয়েকজন: এলাকাজুড়ে তোলপাড়

সিলেট

গোলাপগঞ্জ প্রতিনিধি::::

গোলাপগঞ্জের ৮নং ভাদেশ্বর ইউনিয়নের মোকাম বাজারে প্রবাসীর সাথে প্রতিহিংসার জের ধরে সন্ত্রাসী হামলায় গুরুতর আহত হয়েছেন ভাদেশ্বর পশ্চিমভাগ গ্রামের মৃত শাহজান আলীর ছেলে সেলিম আহমদ (৩৮),উস্তার আলীর ছেলে জুনেদ আহমদ  (২৪)।এ ঘটনায় ভুক্তভোগী ও ছিনতাইয়ের শিকার প্রবাসী রুহুল আহমদ বাদী হয়ে এলাকার চিন্তিত সন্ত্রাসী তাহের আহমদ(২০),কামরুল (২৫),কয়েছ আহমদ (৫০),শামীম আহমদ (৪০),সেলিম আহমদ (৪৫),শাহানুর (৩৮)সহ অজ্ঞাতনামা ৩/৪ জনকে আসামি করে  গোলাপগঞ্জ মডেল থানায় একটি অভিযোগ দায়ের করেন।

অভিযোগ ও ঘটনাসূত্রে জানা যায়, ভাদেশ্বর ইউনিয়নের দক্ষিণভাগ গ্রামের মৃত আহমদ আলীর ছেলে রুহুল আহমদ দুইদিন দিন আগে সৌদিআরব থেকে দেশ সফরে আসেন। তার সাথে প্রতিহিংসার জের ধরে অভিযোগের আসামীগন প্রবাসী রহুল আহমদের উপর হামলার পায়তারা করেন।তিনি বিষয়টি টের পেয়ে  তার আত্মীয় সেলিম আহমদ ও জুনেদ আহমদকে ফোন করেন।তারা ঘটনাস্থলে উপস্থিত হয়ে বিষয়টি মিমাংসার জন্য ভাদেশ্বর সিএনজি স্টেশনের অফিসে আসার কথা  বললে তারা অভিযুক্তরা তাদের উপর হামলা চালায়। তাদের হামলায় গুরুতর আহত হন সেলিম আহমদ ও জুনেদ আহমদ।এরপর হামলাকারীরা প্রবাসী রুহুল আহমদের পকেটে থাকা পাসপোর্ট,সৌদি আরব যাত্রার বিমান টিকিট ও সৌদি আরবের ৫ হাজার রিয়াল যা বাংলাদেশী টাকায় প্রায় ১ লক্ষ ৮০ হাজার টাকা ছিনতাই করে নিয়ে যায়। পরে ঘটনার খবর পেয়ে গোলাপগঞ্জ মডেল থানার উপ-পরিদর্শক (পুলিশ) লুৎফর রহমানের নেতৃত্বে একদল পুলিশ এসে ঘটনা নিয়ন্ত্রণ করে।পরে স্থানীয়রা ঘটনার আহতদের চিকিৎসার জন্য সিলেট এম.এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করেন।বর্তমানে তারা সিলেট এম. এ জি মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

এ ঘটনার সত্যতা নিশ্চিত করে গোলাপগঞ্জ মডেল থানার উপ-পরিদর্শক (পুলিশ)  লুৎফর রহমান প্রতিবেদককে ফোন আলাপে জানান, ঘটনার খবর পেয়ে আমরা থানার একটি টিম সাথে সাথে  ঘটনাস্থলে যাই। মোকামবাজারে উপস্থিত হয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণ করি।অভিযোগটি তদন্ত প্রক্রিয়াধীন, তদন্ত করে বিবাদীদের বিরুদ্ধে আইনানুগ পদক্ষেপ নেওয়া হবে।

এ ব্যাপারে জানতে চাইলে গোলাপগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রফিকুল ইসলাম শ্রাবন জানান, এ ঘটনাটি  আমরা জানছি,ঘটনার খবর পেয়ে আমাদের থানা থেকে সাব-ইন্সপেক্টর লুৎফর রহমানের নেতৃত্বে একদল পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণ করে।অভিযোগ আমরা পেয়েছি, তদন্ত প্রক্রিয়াধীন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *