গোলাপগঞ্জের সাংবাদিক আহাদের মায়ের দাফন সম্পন্ন!! বৃহত্তর সিলেট জেলা অনলাইন প্রেসক্লাবের শোক

সিলেট

আবুল কাশেম রুমন,সিলেট: সিলেটের গোলাপগঞ্জ উপজেলা প্রেসক্লাবের সভাপতি ও দৈনিক জালালাবাদ পত্রিকার গোলাপগঞ্জ উপজেলা প্রতিনিধি সাংবাদিক আব্দুল আহাদের মাতার জানাযা ২৫ মার্চ ২০২৩ ইং (শনিবার) রাণাপিং আদর্শ উচ্চ বিদ্যালয় মাঠে বাদ জোহরের নামাজের পর অনুষ্ঠিত হয়েছে। জানাযা শেষে পারিবারিক কবরস্থানে দাফন সম্পন্ন হয়। শুক্রবার (২৪ মার্চ) সিলেটের বেসরকারি হাসপাতালে চিকিৎসাদিন অবস্থায় ইন্তেকাল করেন। মৃত্যুকালে তিনি ২ পুত্র, এক কন্যা সন্তান সহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।
তিনির মৃত্যুতে বৃহত্তর সিলেট জেলা অনলাইন প্রেক্লাবের নেতৃবৃন্দ গভীর শোক প্রকাশ করেছেন। বৃহত্তর সিলেট জেলা অনলাইন প্রেক্লাবের সভাপতি সাপ্তাহিক বৈচিত্র্যময় সিলেট পত্রিকার সম্পাদক  ও অন টিভি নিউজের বাংলাদেশ প্রতিনিধি আবুল কাশেম রুমন ও সাধারণ সম্পাদক আক্তার হোসেনের এক শোকবার্তায় শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সহানুভূতি ও সমবেদনা জ্ঞাপন করেন। এ সময় অন্যান্য নেতৃবৃন্দ তিনির বিদেহী আত্মার প্রতি গভীর শোক ও শ্রদ্ধা নিবেদন জানান এবং স্বজনদের ধৈর্য্য ধারণের শক্তি দানের জন্য মহান সৃষ্টিকর্তার কাছে প্রার্থনা করেন।
তার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন, বৃহত্তর সিলেট জেলা অনলাইন প্রেসসক্লাবের সিনিয়র সহ সভাপতি (পানকৌড়ি নিউজের) সিলেট জেলা প্রতিনিধি- রুহুল ইসলাম মিঠু, সহ সভাপতি, (একুশে সংবাদ ডটকম) সিলেট অফিসের স্টাফ রিপোর্টার মো. আমিন রশীদ ফোহাদ ও হবিগঞ্জ জেলার (নবীগঞ্জ দর্পন ডটকম) এর সম্পাদক সিনিয়র সহ সভাপতি-এম. গৌছুজ্জামান চৌধুরীকে, যুগ্ম সম্পাদক সম্পাদক (সিলেট স্বপ্নীল ডটকম) এর সম্পাদক-আর. কে দাস চয়ন, সাংগঠনিক সম্পাদক (বায়ান্ন টেলিভিশন) এর ভারপ্রাপ্ত   চেয়ারম্যান- নূরুদ্দীন রাসেল, দপ্তর ও অর্থ সম্পাদক (বিএমসিলেট ডটকম) এর সিনিয়র স্টাফ রিপোর্টার-কামাল আহমদ, ক্রীড়া ও সমাজ সেবা সম্পাদক (আমাদের কথা ডটকম) স্টাফ রিপোর্টার- হাফিজুল ইসলাম লস্কর,(সুরমা ভয়েস ২৪ ডটকম) এর স্টাফ রিপোর্টার-জনি শর্মা, প্রচার ও প্রকাশনা সম্পাদক, (ড্রিম সিলেট ডটকম) বালাগঞ্জ প্রনিতিনিধি- তারেক আহমদ ও (সিলেট ২৪ এক্সপ্রেস ডটকম) এর স্টাফ রিপোর্টার- ইসমাঈল আলী টিপু) সহ কার্য নির্বাহী সদস্যরা ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *