গোলাপগঞ্জে আফছার খান সাদেকের পক্ষ থেকে শীতার্তদের মধ্যে শীতবস্ত্র বিতরণ

সিলেট

রাসেল আহমদ,(গোলাপগঞ্জ প্রতিনিধি)

গেলাপগঞ্জে ছিন্নমুল শীতার্ত মানুষের মধ্যে কম্বল ও শীতবস্ত্র বিতরন করা হয়েছে। মঙ্গলবার (২৪ জানুয়ারী) গোলাপগঞ্জের একটি অস্থায়ী কার্যালয়ে শীতবস্ত্র বিতরন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বহিবিশ্বে বঙ্গবন্ধুর ভাসকর্য প্রতিষ্ঠাকারী, লন্ডন আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক ও বাংলাদেশ আ.লীগের উপ-কমিটির ধর্ম বিষয়ক সদস্য আফছার খান সাদেক।

এ সময় উপস্থিত দৈনিক যুগান্তর পত্রিকার প্রতিনিধি হারিছ আলী, লক্ষীপাশা ইউনিয়ন আওয়ামীলীগের সদস্য, দৈনিক যায়যায়দিন পত্রিকার প্রতিনিধি শান্ত দাস, সাংবাদিক খালেদ হোসেন, বিশিষ্ট ব্যবসায়ী জামাল উদ্দিন, যুবলীগ নেতা আপন ইকবাল তানভীর, প্রনব দেব, সাংবাদিক রাসেল আহমদ প্রমুখ।

এসময় গোলাপগঞ্জের ছিন্নমুল শীতার্ত ১৫ টি পরিবারের মধ্যে কম্বল ও শীতবস্ত্র বিতরন করেন আফছার খান সাদেক।
এছাড়া ২২ জানুয়ারী গোলাপগঞ্জের বাঘায় আরো ৪০ টি পরিবারের মধ্যে কম্বল ও শীতবস্ত্র বিতরন করেন।

প্রধান অতিথির বক্তব্যে আফছার খান সাদেক বলেন, গোলাপগঞ্জ বিয়ানীবাজারে বিভিন্ন সময় ত্রান বিতরন, খাদ্য বিতরন, ঈদ সামগ্রী বিতরন ও শীতবস্ত্র বিতরন করেছি তা সবটুকু আমি বঙ্গবন্ধু শেখ হাসিনার পক্ষ থেকে বিতরন করেছি। আমি সর্দা এ জনপদের মানুষের কল্যানে কাজ করে যেতে চাই। দু’উপজেলার সামগ্রীক উন্নয়ন ও অসহায়দের জন্য কাজ করে যেতে চাই। প্রধানমন্ত্রী শেখ হাসিনা যতদিন বাংলার প্রধানমন্ত্রী থাকবেন, এদেশের উন্নয়ন অনিবার্য। দেশকে দারিদ্রতার কবল থেকে তুলে এনে উন্নয়নের শিখায় পৌছে দিয়েছেন। এ দেশের উন্নয়ন পর্যায়ক্রমে বৃদ্ধি পাবে। এ সময় তিনি উপস্থিত সকলের কাছে দোয়া প্রার্থনা করেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *