গোলাপগঞ্জে নাজিফা ইলেক্ট্রিক প্রতিষ্ঠানের ফিতা কেটে উদ্বোধন করলেন উপজেলা চেয়ারম্যান এলিম চৌ.

সিলেট

রাসেল আহমদ,(গোলাপগঞ্জ প্রতিনিধি):

বাণ্যিজিক এলাকা গোলাপগঞ্জে উদ্বোধন হয়েছে পাইকারী ও খুচরা মূল্যের দোকান নাফিজা ইলেক্ট্রিক এর। প্রতিষ্ঠানের ফিতা কেটে আনুষ্ঠানিক উদ্বোধন করেন উপজেলা পরিষদ চেয়ারম্যান, সিলেট জেলা আওয়ামীলীগের সদস্য মনজুর কাদির শাফী চৌধুরী এলিম।

বুধবার (৪ জানুয়ারী) বাদ যোহর আহমদ খান রোডের ইসলাম বিপনী মার্কেটের নীচ তলায় আনুষ্ঠানিকতা, মিলাদ দোয়া মাহফিলের মাধ্যমে ব্যবসার যাত্রা শুরু করা হয়। অনুষ্ঠানে বিশেষ অতিথিদের মধ্যে উপস্থিত ছিলেন
উপজেলা স্বেচ্ছাসেবকলীগন সভাপতি, পৌর কাউন্সিলর রুহিন আহমদ খান, উপজেলা আ.লীগ সদস্য অরুন দে, আব্দুল মুকিত, গোলাপগঞ্জ বাজার বণিক সমিতির সভাপতি আলেকুজ্জামান আলেক, বনিক সমিতি সদস্য হাবিবুর রহমান সেলিম, বিশিষ্ট ব্যবসায়ী হাজী আব্দুল জলিল সেলিম, ছালিক আহমদ, হাসিব আহমদ, প্রবীণ মুরব্বী এনামুল হক, পৌর স্বেচ্ছাসেবকলীগের সাংগঠনিক সম্পাদক হোসেন আহমদ, উপজেলা স্বেচ্ছাসেবকলীগ নেতা চয়ন চন্দ্র শয়ন, ব্যবসায়ী তমাই আহমদ, আখতার হোসেন, কামাল আহমদ, হাফিজ আসিফুর রহমান প্রমুখ। মিলাদ মাহফিল শেষে বিশেষ মোনাজাত মাওলানা আব্দুল সত্তার।

প্রতিষ্ঠানের সত্বাধিকারী, সমাজসেবী মো. নাদিম মাহমুদ শিপলু জানান, সব ধরনের ইলেক্ট্রিক সামগ্রী পাইকারী ও খুচরা বিক্রয় করা হবে। নতুন প্রতিষ্ঠানের স্বার্থে ক্রেতাদের জন্য বিশেষ ছাড় দেয়া হবে। এসময় তিনি উপস্থিত অতিথিবৃন্দদের ধন্যবাদ জ্ঞাপনের পাশাপাশি সকলের কাছে দোয়া প্রার্থনা করেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *