গোলাপগঞ্জে শমসের মুবিনের জনসভা

সিলেট

আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে তৃণমূল বিএনপির চেয়ারম্যান, সোনালী আঁশ প্রতীকের প্রার্থী যোদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা শমসের মুবিন চৌধুরীর সমর্থনে জনসভা অনুষ্ঠিত হয়েছে। বুধবার বিকেল ৪টায় পৌর শহরে এ জনসভায় গোলাপগঞ্জ উপজেলা আওয়ামী সহ সভাপতি মুবিন আহমদ জায়গিরদারের সভাপতিত্বে ও সাংগঠনিক সম্পাদক খায়রুল হকের পরিচালনায় অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন সোনালী আশের প্রার্থী শমসের মুবিন চৌধুরী।

মুবিন চৌধুরী বলেন, ১৯৭১ সালে দেশের জন্য নিজের জীবন বাজি রেখে বঙ্গবন্ধুর ডাকে যুদ্ধ করেছিলাম। যুদ্ধে গুলিবিদ্ধ হয়ে স্থায়ীভাবে পঙ্গুত্ব বরণ করেছিলাম। এমনকি পাকিস্তানি হানাদার বাহিনীর হাতে বন্দিও হয়েছিলাম। দেশের মুক্তিযুদ্ধের কথা বিদেশীদের কাছে তুলেও ধরেছি। জীবনের শেষ দিকে এসে এবার নিজ জন্মমাটির মানুষের সেবা করার জন্য নির্বাচনে এসেছি। জাতীয় সংসদ নির্বাচনে সারাদেশে যেসব প্রার্থী রয়েছেন এরমধ্যে আমিই একমাত্র খেতাবপ্রাপ্ত ও যোদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা। শেষ বয়সে আমি আপনাদের ভালবাসা চাই। ৭ জানুয়ারি সোনালী আঁশ মার্কায় ভোট দিয়ে জয়ী করলে আমি আপনাদের ভাগ্যোন্নয়নের জন্য কাজ করে যাবো।

সভায় প্রধান বক্তার বক্তব্য রাখেন গোলাপগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান মঞ্জুর কাদির শাফি চৌধুরী এলিম। বক্তব্য রাখেন গোলাপগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সদস্য এম এ হান্নান, গোলাপগঞ্জ পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ রুহেল আহমদ, গোলাপগঞ্জ উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি রুহিন আহমদ খান, ইঞ্জিনিয়ার সামছুল ইসলাম বাচ্ছু, পৌর ছাত্রলীগের সাধারণ সম্পাদক তানিম রহমান সানি, জাবেদ আহমদ। বিজ্ঞপ্তি

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *