গোলাপগঞ্জে সন্ত্রাসী হামলায় গুরুতর আহত সেচ্ছাসেবকলীগ নেতা হোসেন

সিলেট

নিজস্ব প্রতিবেদক:

গোলাপগঞ্জে চিহ্নিত ও কুখ্যাত সন্ত্রাসীদের হামলায় গুরুতর আহত হয়েছেন
গোলাপগঞ্জ পৌর স্বেচ্ছাসেবক লীগের  সাংগঠনিক সম্পাদক হোসেন আহমদ।

জানা যায়,গতকাল (রবিবার) ৮জানুয়ারী,২০২৩ইং  বিকাল ৪ ঘটিকার সময় গোলাপগঞ্জ চৌমুহনী আহমদ খাঁন রোডের ভাই ভাই ফার্মেসির সামনে এ ঘটনা ঘটে।

স্থানীয়রা জানান, গোলাপগঞ্জ পৌর মেয়র আমিনুল ইসলাম রাবেল গ্রুপের নামদারি সন্ত্রাসীরা ধারালো অস্ত্র দিয়ে হামলা চালায়  গুরুতর আহত গোলাপগঞ্জ পৌর সেচ্ছাসেবকলীগের সাংগঠনিক সম্পাদক হোসেন আহমদের উপর।তিনি বর্তমানে সিলেট এম এ জি উসমানি মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

হোসেন আহমদ প্রতিবেদকের সাথে ফোন আলাপকালে জানান,তিনি গোলাপগঞ্জ বাজার থেকে অটোরিকশা দিয়ে বাড়ির উদ্দেশ্যে রওনা দিয়েছেন। আহমদ খান রোডের ভাই ভাই ফার্মেসির সামনে যেতেই হঠাৎ করে তার চলতিরিক্সা থামিয়ে ড্রাইভারকে বের করে দিয়ে  ৬/৭ জন শীর্ষ সন্ত্রাসী ধারালো অস্ত্র দ্বারা তার উপর হামলা চালায়।অতঃপর  আশপাশের কয়েকজন ব্যবসায়ী ছুটে আসলে তারা তাৎক্ষণিক পালিয়ে যায়।এই শীর্ষ সন্ত্রাসীরা তার পরিচিত এবং গোলাপগঞ্জ পৌর মেয়র আমিনুল ইসলাম রাবেলের অনুসারী বলেও তিনি জানিয়েছেন।

এ বিষয়ে গোলাপগঞ্জের রাজনৈতিক নেতৃবৃন্দসহ ব্যবসায়ীরাও তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন এবং সেই সন্ত্রাসীদের অতি দ্রুত আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানিয়েছেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *