গোলাপগঞ্জে “সিলেট টু আমেরিকা”র রান্না করা খাবার বিতরণ।

সিলেট

রাসেল আহমদ(গোলাপগঞ্জ প্রতিনিধি):

গোলাপগঞ্জের বাদেপাশা ইউনিয়নের ৬নং ওয়ার্ডের অন্তর্গত উত্তর আলমপুর গ্রামে জনপ্রিয় অনলাইন মিডিয়া সিলেট টু আমেরিকা” পক্ষ থেকে প্রতিষ্ঠাতা চেয়ারম্যান তানিম চৌধুরীর নিজ অর্থায়নে এ রান্না করা খাদ্য সামগ্রী বিতরন করা হয়।

আজ মঙ্গলবার দুপুর ১ ঘটিকায় উত্তর আলমপুর গ্রামে সিলেট টু আমেরিকার প্রতিনিধি এবং গোলাপগঞ্জের কর্মরত সাংবাদিকদের উপস্থিতিতে প্রায় দুই শতাধিক পরিবারের হাতে রান্না করা খাবার তুলে দেওয়া হয়।

তানিম চৌধুরী জানান, তিনি সিলেটের বিভিন্ন এলাকায় বন্যায় ক্ষতিগ্রস্থ অসহায়দের মাঝে প্রায় ১ হাজার পরিবারকে ত্রান সামগ্রী, রান্না করা খাবার, শুকনো খাবার এবং নগদ দিয়ে সহযোগিতা করেছেন। তার সাথে গোলাপগঞ্জের বাদেপাশা ইউনিয়নের উত্তর আলমপুর গ্রামে এ খাবার বিতরণ করেন।

এসময় উপস্থিত ছিলেন গোলাপগঞ্জ উপজেলা ছাত্রলীগ নেতা রাশেদ আহমদ তারেক, ছাত্রলীগ নেতা ইমরান আহমদ, ছাত্রলীগ নেতা খালেদ চৌধুরী এবং তরুণ সমাজকর্মী রাহি চৌধুরী।

এছাড়াও গ্রামের মুরব্বি ও তরুণ সমাজকর্মী হিসেবে উপস্থিত ছিলেন আব্দুল মতিন, আব্দুল খালিক,ফইজ উদ্দিন,আহমদ আলী, মিছবাহ উদ্দিন, আতা শাহ, আসাব উদ্দিন, হেলাল উদ্দিন,আশু মিয়া, আফতার হোসেন,ছিদ্দিক আলী,সুলতান মিয়া,খলিলুর রহমান, আব্দুল কালাম প্রমুখ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *