গোলাপগঞ্জে স্বরসতী মহিলা মাদ্রাসায় সরওয়ার হোসেনের পক্ষ নগদ ৫০ হাজার টাকা অনুদান

সিলেট

রাসেল আহমদ,(গোলাপগঞ্জ প্রতিনিধি)

গোলাপগঞ্জ পৌর এলাকার স্বরসতী গ্রামে জামেয়া ইসলামিয়া আহমদিয়া মহিলা মাদ্রাসার উন্নয়ন কাজের জন্য নগদ ৫০ হাজার টাকা দিলেন কানাডা আওয়ামীলীগের প্রতিষ্টাতা সভাপতি, সিলেট জেলা আওয়ামীলীগের সদস্য সরওয়ার হোসেন। গতকাল শনিবার বেলায় ১২টায় মাদ্রাসায় কমিটির আয়োজনে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথির বক্তব্যে কানাডা আওয়ামীলীগের প্রতিষ্টাতা সভাপতি সরওয়ার হোসেন বলেন, বর্তমান সরকার, মসজিদ মাদ্রাসা এবং আলিম উলামাদের কল্যান কাজ করে যাচ্ছে। এ সরকারের আমলে মসজিদ মাদ্রাসার অবকাঠামোগত ব্যাপক উন্নয়ন হয়েছে, যা অন্যা কোন সরকারের আমলে হয়নি। এসময় তিনি উপস্থিত সকলের কাছে দোয়া প্রার্থনা করে বলেন, আমাগীতে যদি আল্লাহ আমাকে কবুল করেন, তাহলে নৌকা নিয়ে সিলেট-৬ আসনে নির্বাচন করে করব। আমি কোন এমপি মন্ত্রী না হলেও এ জনপদের মানুষের জন্য যেভাবে কাজ করে যাচ্ছি, ভবিষ্যতে আমাদের এ ধারা অব্যাহত থাকবে।
মাদ্রাসার হল রুমে পরিচালনা কমিটির সভাপতি হাজী আফতাব আলীর সভাপতিত্বে, তরুন সমাজকর্মী কাওসার আহমদের সঞ্চালনায় শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত পাঠ করেন মাদ্রাসার শিক্ষার্থী মো. ছামি আহমদ। সূচীত অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন মাদ্রাসার শিক্ষক মাওলানা আবুল হুসাইন জিরান।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ব্রাজিল আওয়ামীলী যুবলীগের প্রতিষ্ঠাতা আহ্বায়ক আবু সুফিয়ান উজ্জল, এলাকার প্রবীণ মুরব্বি আব্দুল হাশিম, ছিদেক আলী, ছফি উল্লাহ, মনোহর আলী, মাসুক মিয়া।
উপস্থিত ছিলেন হাফিজ জুনেদ আহমদ, মাদ্রাসার শিক্ষক কামরুল ইসলামসহ এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ।

বার্তা প্রেরক:
রাসেল আহমদ
গোলাপগঞ্জ, সিলেট
01763432703

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *