গোলাপগঞ্জ নব-গঠিত ছাত্রলীগ কমিটিকে রুহিন খানের অভিনন্দন জ্ঞাপন : ফুলেল মালা দিয়ে বরণ, বিশাল শোভাযাত্রা

রাজনীতি সিলেট

রাসেল আহমদ,(গোলাপগঞ্জ প্রতিনিধি)

গোলাপগঞ্জ উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবকলীগ সভাপতি, সাবেক উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক, পৌর কাউন্সিলর রুহিন আহমদ খান নবগঠিত উপজেলা, পৌরসভা ও কলেজ শাখা ছাত্রলীগের নতুন গঠিত কমিটিকে অভিনন্দন জানিয়েছেন। দীর্ঘ ১৭ বছর পর গোলাপগঞ্জ উপজেলা, পৌরসভা ও ঢাকাদক্ষিন সরকারী ডিগ্রি কলেজ শাখার নতুন কমিটি আসায় উজ্জীবীত ছিল ছাত্রলীগের নেত্ববৃন্দ। পাশাপাশি আওয়ামীলীগের সকল নেতৃবৃন্দের মাঝেও একটি আমেজের সৃষ্টি হয়। নব-কমিটি সবার প্রতি ইতিমধ্যে তারা অভিনন্দন জ্ঞাপন করেন। সামাজিক যোগাযোগ মাধ্যম চেয়ে গেছে নতুন কমিটির পদবীপ্রাপ্ত কর্মী সমর্থকদের পোস্ট ও স্ট্যাটাসে। সব মিলিয়ে উল্লাসীত সরকার দলীয় নেতৃবৃন্দ।

এক বিবৃতিতে রুহিন আহমদ খান প্রতিবেদককে জানান, তিনি ২০০৫ সালে সম্মেলনের মাধ্যমে উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদকের দায়িত্ব গ্রহন করেন। তবে এরপর থেকে বার বার মেয়াদোত্তীর্ণ হলেও ছাত্রলীগের কমিটি হয়নি। ছাত্র জীবনে বঙ্গবন্ধুর আদর্শকে বুকে লালন করে আওয়ামীলীগ সংগঠনে হাজার হাজার কর্মী রাজনীতি শুরু করলেও দীর্ঘ দেড় যোগের ব্যবধানে তারা ক্রমান্বয়ে আওয়ামীলীগে স্থান পেয়েছেন। তাদের রাজনৈতিক ক্যারিয়ারে ছাত্রলীগের কোন পদপদবী লাগেনি দেড় যোগে কমিটি না আসায়। নতুন প্রজন্মের উপর আস্থা রেখে, সিনিয়র নেতৃবৃন্দের নেতৃত্বে আগামীর সোনার বাংলা গড়ার লক্ষে এগিয়ে যাওয়ার প্রত্যয় নিশ্চিত হয়েছে। এসময় তিনি ছাত্রলীগের কমিটি দেয়ায় জেলা ছাত্রলীগ সভাপতি, সাধারণ ও সংশ্লিষ্ট সবাইকে ধন্যবাদ জ্ঞাপন করেন।

এদিকে আজ মঙ্গলবার (৬ ডিসেম্বর) উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের সভাপতি, পৌর কাউন্সিলর রুহিন আহমদ খানের নেতৃত্বে নব-কমিটির সবাইকে স্বাগত জানিয়ে বিশাল মোটর সাইকেল শোভাযাত্রা বের করা হয়। এসময় ছাত্রলীগের নতুন নেতৃত্বকে ফুলেল মালা দিয়ে বরন করেন সিনিয়র নেতৃবৃন্দ। বাদ সন্ধ্যা মোটর সাইকেল শোভাযাত্রাটি উপজেলা সদরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে চৌমুহনীতে এসে শেষ হয়। শোভাযাত্রার দিকনির্দেশনা দেন সাবেক ছাত্রনেতা ও যুবলীগ, স্বেচ্ছাসেবকলীগ এবং আওয়ামীলীগের নেতৃবৃন্দ। এসময় ছাত্রলীগের মুলনীতির স্লোগানে মুখরিত ছিল গোলাপগঞ্জ উপজেলা সদর।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *