গোলাপগঞ্জ প্রেসক্লাবের বিশেষ সভা অনুষ্ঠিত

সিলেট

রাসেল আহমদ, (গোলাপগঞ্জ প্রতিনিধি)

গোলাপগঞ্জ প্রেসক্লাবের এক বিশেষ সভা শুক্রবার বিকেল ৩ টায় প্রেসক্লাব প্রাঙ্গনে অনুষ্ঠিত হয়। প্রেসক্লাবের সাবেক সিনিয়র সহসভাপতি ও দৈনিক সমকাল প্রতিনিধি রতন মনি চন্দের সভাপতিত্বে ও সাবেক দপ্তর সম্পাদক ও দৈনিক আলোকিত সিলেটের স্টাফ রিপোর্টার ইমরান আহমদের সঞ্চালনায় প্রেসক্লাব সংক্রন্ত বিভিন্ন বিষয়ে ব্যাপক আলোচনা হয়। বিশেষ করে দীর্ঘদিন থেকে প্রেসক্লাবের নির্বাচন না হওয়া, কার্যক্রম স্থবির, প্রেসক্লাবের কার্যক্রম নিয়ে সাংবাদিকদের সৃষ্ট ক্ষোভ, প্রেসক্লাবের আয় ব্যয়সহ নীতিগত কাজ নিয়ে দিকনির্দেশনামূলক আলোচানা ও সিদ্ধান্ত হয়।

প্রেসক্লাব নিয়ে বিশৃঙ্খল অবস্থা বিরাজ, প্রেসক্লাবের কমিটি না থাকা, সদস্য আহবান ও সর্বোপরি গোলাপগঞ্জের সকল সংবাদকর্মীদের সমন্বয়ে একটি গ্রহণযোগ্য নির্বাচন করার সিদ্ধান্ত গ্রহণ করা হয়। নির্বাচন পরিচালনার জন্য ৩ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়। কমিটির সদস্যরা হলেন দৈনিক সমকাল গোলাপগঞ্জ প্রতিনিধি রতন মনি চন্দ, দৈনিক যুগান্তর গোলাপগঞ্জ প্রতিনিধি হারিছ আলী ও দৈনিক আলোকিত সিলেটের স্টাফ রিপোর্টার ও দৈনিক বাংলাদেশের খবর সিলেট প্রতিনিধি ইমরান আহমদ। গোলাপগঞ্জ প্রেসক্লাবের সদস্য হতে আগ্রহী সকলকে পরিচালনা কমিটির সাথে যোগাযোগ করে সদস্য হতে প্রয়োজনীয় (কর্মরত পত্রিকার পরিচয় পত্রের ফটোকপি, জাতীয় পরিচয় পত্রের ফটোকপি, সদ্য তোলা দুই কপি ছবি, পত্রিকায় প্রকাশিত নিজ নামে সংবাদের কপি ও শিক্ষাগত যোগ্যতা সনদের ফটোকপি) কাগজপত্র আগামী ২ নভেম্বর বুধবারের মধ্যে জমা দেয়ার আহবান জানানো হয়। ৩ নভেম্বর বিকেল ২ টায় প্রেসক্লাব সদস্যদের তালিকা প্রকাশ ও ৪ নভেম্বর শুক্রবার বিকেল ৩ টায় প্রেসক্লাবে সাধারণ সভা অনুষ্ঠানের সিদ্ধান্ত গ্রহণ করা হয়। সভায় গোলাপগঞ্জের জ্যৈষ্ঠ সাংবাদিকের বিরুদ্ধে জনৈক প্রতারকের মিথ্যা মামলা ও সংশ্লিষ্ট চক্রের ষড়যন্ত্রের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানানো হয়।

সভায় উপস্থিত ছিলেন প্রেসক্লাবের সাবেক সভাপতি ও দৈনিক শ্যামল সিলেট গোলাপগঞ্জ প্রতিনিধি অজামিল চন্দ্র নাথ, সাবেক সিনিয়র সহ সভাপতি ও দৈনিক সমকাল গোলাপগঞ্জ প্রতিনিধি রতন মনি চন্দ, সাবেক সাংগঠনিক সম্পাদক ও দৈনিক যুগান্তর গোলাপগঞ্জ প্রতিনিধি হারিছ আলী, সাবেক দপ্তর সম্পাদক ও দৈনিক আলোকিত সিলেটের স্টাফ রিপোর্টার ইমরান আহমদ, প্রেসক্লাবের সাবেক কার্যনির্বাহী সদস্য দিনেশ দেবনাথ, সদস্য একে সুমন, সিনিয়র সাংবাদিক জাকারিয়া তালুকদার, দৈনিক আলোকিত সিলেট গোলাপগঞ্জ প্রতিনিধি আনোয়ার হুমায়ুন, দৈনিক খোলা কাগজ গোলাপগঞ্জ প্রতিনিধি মাহমুদুল হাসান বাচ্চু, দৈনিক আজকের পত্রিকা ও দৈনিক একাত্তরের কথা গোলাপগঞ্জ প্রতিনিধি সাকিব আল মামুন, দৈনিক যায়যায়দিন গোলাপগঞ্জ প্রতিনিধি শান্ত দাস, দৈনিক আমাদের সময় ও দৈনিক যুগভেরী গোলাপগঞ্জ প্রতিনিধি জয় রায় হিমেল, দৈনিক জাগ্রত সিলেট গোলাপগঞ্জ প্রতিনিধি খালেদ হোসেন, দৈনিক আমার সংবাদ গোলাপগঞ্জ প্রতিনিধি জাকারিয়া আবুল, সিলেটের তথ্য গোলাপগঞ্জ প্রতিনিধি জাহাঙ্গীর আলম প্রমুখ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *