গোলাপগঞ্জ হ্যাল্পিং হ্যান্ডস ইউকে’র উদ্যোগে বন্যাদুর্গত মানুষের মধ্যে চাল বিতরণ

সিলেট

মোঃ সরওয়ার হোসেন,গোলাপগঞ্জ প্রতিনিধি :

পরপর দু’বারের ভয়াবহ বন্যায় ক্ষতিগ্রস্ত মানুষের মধ্যে নগদ অর্থ ও খাদ্য সহায়তা প্রদান করেছে গোলাপগঞ্জ হ্যাল্পিং হ্যান্ডস ইউ’কে। এ বছর গোলাপগঞ্জ উপজেলার ১১ টি ইউনিয়ন ও ১টি পৌরসভাকে ১২৫০০০/- (একলক্ষ পচিশ হাজার) টাকা করে মোট ১৫০০০০০/- (পনের লক্ষ) টাকা বিতরণ করা হয়েছে।

বুধবারী বাজার ইউনিয়নের প্রাপ্ত টাকা থেকে বৃহত্তর বাণীগ্রামে ৩০০০০/- (ত্রিশ হাজার) টাকা তাজ উদ্দিন ও মশকুর আহমদের কাছে এবং বাগিরঘাটের ১১০০০/- (এগারো হাজার) টাকা ৫নং ওয়ার্ডের নব নির্বাচিত মেম্বার আবুল কাশেমের কাছে হস্তান্তর করা হয়েছে।

শনিবার ১৬ জুলাই সকাল ১১ ঘটিকার সময় বহরগ্রাম ফেরীঘাটে একটি অনুষ্ঠানের মাধ্যমে অবশিষ্ট টাকার এক হাজার ছয়শত চার কেজি চাল কালিজুরীর মৎস্যজীবী ২০১টি পরিবারের মধ্যে বিতরণ করা হয়েছে।

মোহাম্মদ জামিল আহমেদ এর সঞ্চালনায় ও হাজী ফজলুর রহমানের সভাপতিত্বে স্বাগত বক্তব্য প্রদান করেন বুধবারী বাজার ইউনিয়ন পরিষদের ০৩ নং ওয়ার্ডের নব নির্বাচিত মেম্বার সামছুল আলম কয়েছ।

অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বুধবারী বাজার ইউনিয়ন পরিষদ এর নব নির্বাচিত চেয়ারম্যান হেলাল উদ্দিন, গোলাপগঞ্জ উপজেলা আওয়ামীলীগ এর উপদেষ্টা হাজী আব্দুল মুকিত, বুধবারী বাজার ইউনিয়ন আওয়ামী লীগ এর সভাপতি আলহাজ্ব মুস্তাকুর রহমান, যুক্তরাজ্য প্রবাসী আজিজুর রহমান,

৩নং ওয়ার্ডের সাবেক মেম্বার আব্দুল হাই সুবল,

৪নং ওয়ার্ডের নব নির্বাচিত মেম্বার আতিকুর রহমান,

৫নং ওয়ার্ডের নব নির্বাচিত মেম্বার আবুল কাশেম, কালিজুরী প্রভাতী সংঘের কার্যকরী সদস্য সাব্বির আহমদ, জনমঙ্গল সমিতি বহরগ্রামের কার্যকরী সদস্য জুবায়ের আহমদ, বাউল শিল্প আমানুর রহমান, আব্দুল আলিম উদ্দিন ও লায়েক আহমদ।

অতিথিগণ তাদের বক্তব্যে গোলাপগঞ্জ হ্যাল্পিং হ্যান্ডস ইউ’কের কার্যনির্বাহী পরিষদের সকল সদস্যদের ভূয়সী প্রশংসা করেন এবং ভবিষ্যতে ও অসহায় মানুষের পাশে দাড়ানোর প্রত্যাশা ব্যক্ত করেন।

বক্তাগণ বুধবারী বাজার ইউনিয়ন প্রতিনিধি সাবেক সভাপতি বেলাল আহমদ, ইসি মেম্বার কিবরিয়া ইসলাম ও ইকবাল হোসেন কে ধন্যবাদ জ্ঞাপন করেন। পাশাপাশি সাবেক ইসি মেম্বার মরহুম শফিকুল ইসলাম ইছহাক মিয়ার রুহের মাগফেরাত কামনা করেন।

এছাড়াও অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন মুছলিম উদ্দিন, হারুন মিয়া, সাব উদ্দিন, হোছন আলী, ছয়দুর রহমান, আছির আলী, জুনেদ আহমদ, হালিম উদ্দিন প্রমুখ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *