গোলাপবাগে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্ত পরিবারের পাশে সিলেট মহানগর জামায়াত

সিলেট

 

সম্প্রতি সিলেট নগরীর ২৪নং ওয়ার্ডের গোলাপবাগ এলাকায় ভয়াবহ অগ্নিকান্ডে পুড়ে যাওয়া বসতঘর পরিদর্শন করেছেন সিলেট মহানগর জামায়াত নেতৃবৃন্দ। শুক্রবার বিকেলে সিলেট নগর জামায়াতের নায়েবে আমীর মাওলানা সোহেল আহমদের নেতৃত্বে নগর একটি টীম ক্ষতিগ্রস্ত বসতঘর ঘুরে দেখেন। ক্ষতিগ্রস্থ পরিবারের প্রতি সহমর্মিতা জানান। এসময় নগর জামায়াতের পক্ষ থেকে ঘর মেরামতের জন্য দুটি পরিবারের অভিভাবকের হাতে নগদ অর্থ তুলে দেয়া হয়।

এসময় উপস্থিত ছিলেন, সিলেট মহানগর জামায়াতের নায়েবে আমীর মাওলানা সোহেল আহমদ, সিলেট সিটি কর্পোরেশনের ২৪নং ওয়ার্ডের কাউন্সিলার সোহেল আহমদ রিপন, শাহপরান পশ্চিম থানা আমীর মুহাম্মদ আনোয়ার আলী, ২৪নং ওয়ার্ড সভাপতি আহমদ আল মাসউদ, জামায়াত নেতা সৈয়দ ফরহাদ হোসাইন, আব্দুল করিম, আশিক নূর ও শেখ নান্নু প্রমূখ।

অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্ত বসতঘর পরিদর্শন ও নগদ অর্থ প্রদানকালে মাওলানা সোহেল আহমদ বলেন, বিপদ মুসিবত মহান আল্লাহর পক্ষ থেকে মুমিনের জন্য পরীক্ষাস্বরুপ। যে কোন বিপদে ও দুর্ঘটনায় আমরা ক্ষতিগ্রস্থ হই। আল্লাহ পাক আমাদের সেই ক্ষতি কাটিয়ে উঠার তৌফিক দেন। তাই বিপদে মুসিবতে সকল অবস্থায় আল্লাহর রহমত কামনা করতে হবে। এক ভাইয়ের বিপদে অন্য ভাইয়ের এগিয়ে আসা ইসলামী আন্দোলনের শিক্ষা। আল্লাহর সন্তুষ্টি অর্জনের জন্য আমরা বিপদে ভাইয়ের সাহায্যে সাধ্য অনুযায়ী এগিয়ে এসেছি। আর্তমানবতার কল্যাণে আমাদের এই কর্মকান্ড অব্যাহত থাকবে ইনশাআল্লাহ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *