ঘন কুয়াশায় সিলেটে নামলো দুটি আন্তর্জাতিক ফ্লাইট

সিলেট

ঢাকার হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর ব্যর্থ হয়ে আবারো সিলেটের ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করেছে দুটি আন্তর্জাতিক ফ্লাইট।

শনিবার (২০ জানুয়ারি) সকালে ঘন কুয়াশার কারণে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে নামতে না পেরে ২টি আন্তর্জাতিক ফ্লাইট সিলেটে অবতরণ করে। প্রায় এক ঘন্টা পর যাত্রীদের নিয়ে ফের ঢাকার উদ্দেশ্যে উড্ডয়ন করে ফ্লাইট দুটি।

বিষয়টি সিলেট প্রতিদিনকে নিশ্চিত করেছেন ইউএস বাংলা এয়ারলাইন্স ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরের সহকারী ব্যবস্থাপক বেলায়েত হোসেন লিমন।

জানা যায়, শনিবার সকাল ৯টা ৪৪ মিনিটে চীনের গুয়াংজু থেকে আসা ফ্লাইট ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করে সকাল ১০টা ৪০ মিনিটে ঢাকার উদ্দেশ্যে ছেড়ে যায়। আর দোহা থেকে আসা ফ্লাইট ৮টা ৫৫ মিনিটে ওসমানীতে অবতরণ করে ঢাকার উদ্দেশ্যে ছেড়ে যায় সকাল ১০টা ৪০ মিনিটে।

এব্যাপারে ইউএস বাংলা এয়ারলাইন্স ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরের সহকারী ব্যবস্থাপক বেলায়েত হোসেন লিমন বলেন, ঘন কুয়াশার কারণে চীনের গুয়াংজু ও কাতারের দোহা থেকে ছেড়ে আসা দুটি ফ্লাইট নির্ধারিত গন্তব্য ঢাকার হযরত শাহজালাল (রহ.) আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করতে পারেনি। তাই ফ্লাইট দুটি ডাইভার্ট হয়ে ওসমানী আন্তর্জাতিক অবতরণ করে।

উল্লেখ্য- ঘন কুয়াশার কারণে গত কয়েক সপ্তাহ ধরে আন্তর্জাতিক ফ্লাইট ঢাকার হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর ফ্লাইট অবতরণ করতে না পেরে  ডাইভার্ট হয়ে সিলেট ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করছে।

 

 

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *