ঘুষ-অনিয়ম-দূর্নীতি-মাদক প্রতিরোধে সবাইকে ঐক্যবদ্ধ থাকতে হবে – এমপি মোকাব্বির

সিলেট

ফারুক আহমদ
স্টাফ রিপোর্টার

সিলেট-২ আসনের সংসদ সদস্য ও জনপ্রশাসন মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য মোকাব্বির খান বলেছেন, মানুষের কল্যাণে জনবান্ধব সরকারের আমলে গ্রহন করা সকল উন্নয়নমূলক প্রকল্পগুলো যাতে সঠিকভাবে বাস্তবায়িত হয় সেদিকে সর্বমহলের নেতৃবৃন্দকে সুদৃষ্টি রাখতে হবে। ঘুষ-অনিয়ম-দূর্নীতি ও মাদক প্রতিরোধে আমাদের সবাইকে ঐক্যবদ্ধ থাকতে হবে, গড়ে তুলতে হবে তীব্র প্রতিবাদ।

তিনি মঙ্গলবার (২১ মার্চ) সকালে জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের অধীনে হাওরাঞ্চলে টেকসই পানি সরবরাহ স্যানিটেশন ও হাইজিন ব্যবস্থার উন্নয়ন ২০২২-২৩ শীর্ষক প্রকল্পের আওতায় সিলেটের বিশ্বনাথ উপজেলার দশঘর ইউনিয়নের মাছুখালি বাজারে ওয়াশ ব্লক কাজের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে একথাগুলো বলেন।

মাছুখালি বাজার পরিচালনা কমিটির সভাপতি হেলাল উদ্দিনের সভাপতিত্বে ও সংগঠক হেলাল উদ্দিনের পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন দশঘর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এমাদ উদ্দিন খান, বিশ্বনাথ প্রেস ক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি রহমত আলী, মাছুখালী বাজার পরিচালনা কমিটির যুগ্ম সম্পাদক শওকত আলী। অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন তেলাওয়াত করেন ক্বারী রুবেল আহমদ ও স্বাগত বক্তব্য রাখেন ব্যবসায়ী জামিল হাসান।

অনুষ্ঠানে এসময় উপস্থিত ছিলেন উপজেলা জনস্বাস্থ্য প্রকৌশলী রাসেল ভূঁইয়া, দশঘর ইউনিয়ন পরিষদের স্থানীয় মেম্বার হাজী জালাল উদ্দিন, জেলা স্বেচ্ছাসেবক লীগের তথ্য ও গবেষণা সম্পাদক ডা. বিভাংশু গুণ বিভু, মাছুখালি বাজার পরিচালনা কমিটির সাধারণ সম্পাদক সেবুল উদ্দিন, সংগঠক জাহির আলী, নিজাম উদ্দিন, ফয়েজ উদ্দিন, আবদুল হামিদ হামদু, রফিক আলী, ফয়সল আহমদ প্রমুখ নেতৃবৃন্দ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *