চন্ডিপুর এসোসিয়েশন ইউকে’র কমিটি গঠন, সভাপতি টিপু সম্পাদক মাসুক

সুনামগঞ্জ

দিরাই প্রতিনিধি:

যুক্তরাজ্যভিত্তিক সামাজিক সংগঠন ‘চন্ডিপুর এসোসিয়েশন ইউকে’র নতুন কমিটি গঠন হয়েছে। কমিটি গঠন উপলক্ষে মঙ্গলবার লন্ডন সময় সন্ধ্যা ৬টায় স্থানীয় একটি কনফারেন্স হলে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। সভায় সর্বসম্মতিক্রমে বর্তমান সভাপতি টিপু চৌধুরীকে পূনরায় সভাপতি রেখে ও মাসুক আহমদ সরদারকে সাধারণ সম্পাদক মনোনীত করে ২১ সদস্যবিশিষ্ট নতুন কার্যকরী কমিটি ঘোষণা দেয়া হয়।

কমিটিতে সহসভাপতি মোহাম্মদ দুলন মিয়া, মো. কামরুজ্জামান, যুগ্ম সাধারণ সম্পাদক শাহরিয়ার খোকন, অর্থ সম্পাদক লুৎফুর রহমান, সাংগঠনিক সম্পাদক আলমগীর মিয়া, সহ অর্থ সম্পাদক এমরান মিয়া, শিক্ষা পরিকল্পনা ও বাস্তবায়ন সম্পাদক সুনু মিয়া, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক মামুন মিয়া, কালচারাল সম্পাদক শীবলু রহমান, প্রচার ও প্রকাশনা সোহেল মিয়া। কার্যকরী সদস্যবৃন্দরা হলেন, মামুনুর রশীদ, ছাদ আহমেদ, শাহীন মিয়া, খালিদ মিয়া, লিটন চৌধুরী, মাহমদ মিয়া, মুজিবুর রহমান, সাইদুর মিয়া, নাছির উদ্দিন।

 

প্রসঙ্গত, ২০১৬ ইং সনে যুক্তরাজ্যে বসবাসরত দিরাই পৌরসভার ঐতিহ্যবাহী চন্ডিপুর গ্রামবাসীদের নিয়ে সমাজসেবী সংগঠন ‘চন্ডিপুর এসোসিয়েশন ইউকে যাত্রা শুরু করে। প্রতিষ্ঠার পর থেকে সংগঠনটি গ্রামবাসীর কল্যাণে বিভিন্ন কর্মসূচি বাস্তবায়ন করে চলেছে।চন্ডিপুর এসোসিয়েশন ইউকে’র সভাপতি টিপু সম্পাদক মাসুক

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *