চবি ছাত্রলীগ সভাপতির পা টিপছেন দুই নেতা

রাজনীতি

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় (চবি) ছাত্রলীগের সভাপতি রেজাউল হক রুবেল ১৭ বছর ধরে আছেন ক্যাম্পাসে। তিনি পরিসংখ্যান বিভাগের ২০০৬-০৭ সেশনের শিক্ষার্থী। তার সহপাঠীদের অনেকেই চবিসহ বিভিন্ন বিশ্ববিদ্যালয়ে শিক্ষক হিসেবে নিয়োগ পেলেও তিনি এখনও নিজেকে চবি শিক্ষার্থী হিসেবে পরিচয় দেন এবং শাখা ছাত্রলীগের সভাপতির দায়িত্ব পালন করছেন।

সম্প্রতি সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়া তার একটা ছবি ব্যাপক সমালোচনার জন্ম দিয়েছে। ছবিতে দেখা যায় রেজাউল হক রুবেল মোবাইলে টিকটক দেখছেন আর তার পা টিপছেন শাখা ছাত্রলীগের উপ কর্মসূচি বিষয়ক সম্পাদক শামীম আজাদ ও উপ ক্রীড়া বিষয়ক সম্পাদক শফিউল ইসলাম।

নিয়াজ আবেদিন পাঠান নামে একজন ফেইসবুকে ছবিটি দিয়ে লিখেছেন- ‘যোগ্যতার চেয়ে বেশি কিছু পেয়ে গেলে হয়তো এমনি হয়। আমরা গর্বিত এমন সভাপতি পেয়ে’। মূহুর্তেই ছবিটা ভাইরাল হয়। এ ছাড়া বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরাও এমন দৃশ্য দেখে ক্ষুব্ধ প্রতিক্রিয়া জানিয়েছেন।

নাম প্রকাশ না করার শর্তে শাখা ছাত্রলীগের এক নেতা বলেন, বর্তমানে যারা চবি ছাত্রলীগের রাজনীতি করছেন তাদের বেশিরভাগ ই সভাপতির থেকে ৯-১০ বছরের ছোট বছরের ছোট। বিভিন্ন সময় তিনি নিতিবাচক কর্মকাণ্ডের জন্য সমালোচিত হয়েছেন যার দায়ভার পড়েছে চবি ছাত্রলীগের ওপর।

এ বিষয়ে জানতে শাখা ছাত্রলীগের সভাপতি রেজাউল হক রুবেলের সঙ্গে একাধিকবার যোগাযোগের চেষ্টা করা হলেও কোনো সাড়া পাওয়া যায়নি।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *