চলমান উন্নয়ন পরিক্রমা চালু রাখতে নৌকার বিকল্প নেই-এড.নাসির খান

সিলেট

জেলা আওয়ামী লীগের সভাপতি শফিকুর রহমান চৌধুরী বলেছেন, উন্নয়ন অগ্রযাত্রা এগিয়ে নিতে হলে আওয়ামী লীগের মনোনীত চেয়ারম্যান প্রার্থীকে বিজয়ী করুন। কথা দিচ্ছি আওয়ামী লীগের মনোনীত প্রার্থীকে নির্বাচিত করলে তিনি আপনাদের অতন্দ্র প্রহরী হয়ে কাজ করবেন। এখানকার উন্নয়ন কর্মকাণ্ড বাস্তবায়নে আমরা নিজেরাও তার সাথে থাকবো। নৌকায় ভোট দিয়ে উন্নয়ন বুঝে নিন।

যারা দলের সাথে বেঈমানী করে নির্বাচনে অংশ নিচ্ছে তারা আওয়ামী লীগের কেউ নয়। আসন্ন নির্বাচনে এসব প্রার্থীদের বয়কট করে প্রধানমন্ত্রীর মনোনীত প্রার্থীকে নৌকায় ভোট দিয়ে উন্নয়ন অগ্রযাত্রা চলমান রাখুন।

তিনি রোববার বিকেল জাফলং আমির মিয়া উচ্চ বিদ্যালয় মাঠে আসন্ন ২ নভেম্বর নির্বাচন উপলক্ষে বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতিকের চেয়ারম্যান পদপ্রার্থী মো. রফিকুল ইসলামের সমর্থনে আয়োজিত পথসভায় প্রধান অতিথির বক্তব্যে কথাগুলো বলেন।

মুক্তিযোদ্ধা মুবশ্বির আলীর সভাপতিত্বে ও ছাত্রনেতা জসিম উদ্দিন এবং সাব্বির রহমান সাজনের পরিচালনায় অনুষ্ঠানে প্রধান বক্তা ছিলেন, সিলেট জেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান ও  জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডভোকেট নাসির উদ্দিন খান।

বিশেষ অতিথি ছিলেন,জেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক আক্তারুজ্জামান চৌধুরী জগলু, আইন বিষয়ক সম্পাদক এডভোকেট আজমল আলী, প্রচার ও প্রকাশনা সম্পাদক এডভোকেট আব্বাস উদ্দিন, গোয়াইনঘাট উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক গোলাম কিবরিয়া হেলাল, জৈন্তাপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক লিয়াকত আলী, জৈন্তাপুর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান এখলাসুর রহমান, জেলা যুবলীগ নেতা কবিরুল ইসলাম কবির প্রমুখ।

প্রধান বক্তার বক্তব্যে জেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডভোকেট নাসির উদ্দিন খান বলেন, দলের সভাপতি প্রধানমন্ত্রী যে জনপ্রিয় তাকে বাংলাদেশ আওয়ামী লীগের মনোনয়ন দিয়ে নৌকা মার্কা তুলে দিয়েছেন। যেকোন মূল্যে দলীয় মনোনীত চেয়ারম্যান পদপ্রার্থীকে বিজয়ী করতে হবে। এটা আমাদের জন্য খোদ প্রধানমন্ত্রীর নির্দেশ। জাফলংসহ সকল পাথর কোয়ারি অচিরেই খুলবে। সরকার অত্রাঞ্চলের খেটে খাওয়া শ্রমিকদের পাশে আছে। এই এলাকার জননেতা সরকারের প্রবাসীকল্যাণ বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রী ইমরান আহমদ এমপির ঐকান্তিক প্রচেষ্টার ফসল চলমান উন্নয়ন পরিক্রমা চালু রাখতে নৌকার বিকল্প নেই। তাই ভেদাভেদ ভূলে গিয়ে দল মতের বাহিরে গিয়ে আওয়ামী লীগের মনোনীত চেয়ারম্যান পদপ্রার্থী রফিকুল ইসলামকে নৌকায় ভোট দিন। যারা

বিরুদ্ধে অবস্থান নিয়ে যারা নির্বাচনে অংশ নিচ্ছেন তারা আওয়ামীলীগের কেউ নয়।  তারা আওয়ামী লীগের লেবাসে ভোগের রাজনীতি করে। তাদের আর ক্ষমা নয় স্হায়ীভাবে বহিষ্কার করা হবে।

সভায় স্হানীয়, উপজেলা ও জেলার বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *