চলে গেলেন সাবেক পৌর মেয়র ও পৌর বিএনপি সভাপতি হাজী আহমদ

সুনামগঞ্জ

দিরাই(সুনামগঞ্জ)প্রতিনিধিঃ

চলে গেলেন দিরাই পৌরসভার সাবেক মেয়র ও পৌর বিএনপি সভাপতি হাজী আহমদ মিয়া ১ জানুয়ারি রবিবার ৪টা ৩০মিনিটের সময় সিলেট মাউন্ডএডোরা হাঁসপাতালে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন) মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৯৫ বছর।
তার কনিষ্ঠ ছেলে আসলাম আহমদ, মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, শুক্রবার বারদক্ষতার কারণে বাবাকে সিলেট মাউন্ডএডোরা হাঁসপাতালে ভর্তি করি, রবিবার ৪টা ৩০মিনিটের সময় আমাদেরকে ফাঁকি দিয়ে না ফেরার দেশে চলে গেলেন।
পারিবারিক সূত্রে জানাযায় সিলেট আলহারা মাইন্ড হাঁসপাতালের হিমাগারে মরদেহ রাখা হয়েছে। লন্ডন থেকে মরহুমের ছেলে মেয়ে আশার পর ৩ জানুয়ারি মঙ্গলবার সকাল ১১টা ৩০ মিনিটের সময় নিজ বাড়ি চন্ডিপুর গ্রামের জামে মসজিদের ঈদগা ময়দানে যানাজা অনুষ্ঠিত হবে। হাজী আহমদ মিয়া তিন ছেলে, ছয় মেয়ে, আত্মীয়স্বজনসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।
হাজী আহমদ মিয়ার মৃত্যু সংবাদ জানাজানি হলে সর্বত্র শোকের ছায়া নেমে আসে। তাঁর মৃত্যুতে দিরাই শাল্লার সাবেক সংসদ সদস্য নাছির উদ্দিন চৌধুরী, সাবেক মেয়র আজিজুর রহমান বুলবুল, সাবেক মেয়র মোশাররফ মিয়া, বর্তমান মেয়র বিশ্বজিৎ রায়সহ স্থানীয় রাজনীতিক, সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দ শোক জানিয়েছেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *