চিরনিদ্রায় শায়িত হলেন সাবেক পৌর মেয়র

জাতীয়

দিপংকর বনিক দিপু:
দিরাই(সুনামগঞ্জ)প্রতিনিধিঃ

হাজারো মানুষের ভালবাসা নিয়ে জানাজা শেষে চন্ডিপুর নিজ গ্রামের কবরস্থানে চিরনিদ্রায় শায়িত হলেন সুনামগঞ্জের দিরাই পৌরসভার সাবেক মেয়র ও পৌর বিএনপি সভাপতি হাজী আহমদ মিয়া।
উল্লেখ্য গত পহেলা জানুয়ারি রবিবার ৪টা ৩০ মিনিটের সময় সিলেট মাউন্ডএডোরা হাঁসপাতালে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন) মৃত্যুকালে তার বয়স ছিল ৯২ বছর।
পারিবারিক সূত্রে জানাযায় সিলেট আলহারা মাইন্ড হাঁসপাতালের হিমাগারে মরদেহ রাখা হয়েছিল। লন্ডন থেকে মরহুমের ছেলে মেয়ে আশার পর, ৩ জানুয়ারি মঙ্গলবার সকাল ১১টা সময় নিজ বাড়ি চন্ডিপুর গ্রামের জামে মসজিদের ঈদগা ময়দানে যানাজা অনুষ্ঠিত হয়। হাজী আহমদ মিয়া তিন ছেলে, ছয় মেয়ে,নাতি-নাত্নী আত্মীয়স্বজনসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।
তার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন সুনামগঞ্জ-২দিরাই-শাল্লার আসনের সাবেক সংসদ সদস্য নাছির উদ্দিন চৌধুরী, এক শোক বিবৃতিতে পৌর বিএনপি সভাপতি ও দিরাই পৌরসভার সাবেক মেয়রের বিদেহী আত্মার মাগফিরাত কামনা করেন এবং তাঁর শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।
সোমবার রাত সাড়ে দশটায় মরহুমের মরদেহে দিরাই আনোয়ারস্থ নিজ বাসায় পৌঁছালে শোকের ছায়া নেমে আসে। পৌরপরিষদের সাবেক মেয়র হাজী আহমদ মিয়া এর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন এবং পৌরপরিষদ ও পৌরপ্রসাশনের পক্ষ থেকে মরহুমের মরদেহে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন। এক শোক বিবৃতিতে বর্তমান মেয়র বিশ্বজিৎ রায় পৌরসভার সাবেক মেয়র হাজী আহমদ মিয়ার বিদেহী আত্মার মাগফিরাত কামনা করেন এবং তাঁর শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।
এদিকে হাজী আহমদ মিয়ার মৃত্যুতে শোক প্রকাশ করেছেন সাবেক মেয়র আজিজুর রহমান বুলবুল, সাবেক মেয়র মোশাররফ মিয়া, সহ স্থানীয় রাজনীতিক, সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দ শোক জানিয়েছেন। বিদেহী আত্মার মাগফিরাত কামনা করেন এবং তাঁর শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *