চুরি করতে গিয়ে ধরা, চোরকে চলন্ত ট্রেনে ঝুলিয়ে রাখল যাত্রীরা

জাতীয়

ট্রেন চলছে এর মধ্যেই জানালা দিয়ে হাত বাড়িয়ে মোবাইল চুরির চেষ্টা এক যুবকের। কিন্তু এরপর যা ঘটল, তা হয়তো কখনও কল্পনাও করেননি তিনি।

জানালা দিয়ে থাবা দিতেই ট্রেনের ভেতর থেকে তার হাত ধরে ফেলেন যাত্রীরা। মহাবিপদে পড়ে যান চোর। জানালার অপর পাশে ঝুলতে থাকে তার শরীর। দুই হাত ভেঙে যাওয়ার উপক্রম।

ঝুলন্ত অবস্থায় ছেড়ে দেয়ার জন্য কাকুতি-মিনতি করলেও তাকে ছেড়ে দেয়নি যাত্রীরা। এভাবেই প্রায় ১০ কিলোমিটার পথ পাড়ি দিতে বাধ্য হয় চোর। অবশেষে ট্রেন গন্তব্যে পৌঁছানোর একটু আগে তাকে ছেড়ে দেয়া হয়।

গত বুধবার (১৪ সেপ্টেম্বর) রাতে ভারতের বিহারের বেগুসরাই-খাগরিয়া রুটের একটি ট্রেনে এ ঘটনা ঘটে। সামাজিক যোগাযোগমাধ্যমে এ ঘটনার একটি ভিডিও ভাইরাল হয়েছে।

স্থানীয় সংবাদমাধ্যমগুলোর প্রতিবেদন মতে, ট্রেনটি বিহারের বেগুসরাই থেকে খাগরিয়া যাচ্ছিল। মাঝে সাহেবপুর কামাল স্টেশনে কিছুক্ষণ থেমে ফের ট্রেনটি যাত্রা শুরু করলে হঠাৎ এক যুবক জানালার ভেতরে হাত ঢুকিয়ে মোবাইল চুরির চেষ্টা করেন।

আর সঙ্গে সঙ্গেই তার একটি হাত ধরে ফেলেন যাত্রীরা। তখন হাত ছাড়ার জন্য মিনতি করলেও তার কথায় কর্ণপাত করেনি যাত্রীরা। এরপর যাত্রীরা তার অপর হাতটাও ধরে জানালায় ঝুলিয়ে রাখে।

এভাবে প্রায় ১০ কিলোমিটার পথ চলন্ত ট্রেনের বাইরে ঝুলেছিলেন ওই যুবক। পরে ট্রেনটি খাগরিয়া স্টেশনের কাছাকাছি পৌঁছালে তাকে ছেড়ে দেয়া হয়।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *