ছাতকে তিন দিন ধরে নিখোঁজ রয়েছে নির্মাণ শ্রমিক আব্দুল হাসিম

সুনামগঞ্জ

সেলিম মাহবুব, ছাতকঃ

ছাতকে তিন দিন ধরে নিখোঁজ রয়েছে নির্মাণ শ্রমিক আব্দুল হাসিম। সোমবার রাত থেকে আব্দুল হাসিমের সন্ধান পাওয়া যাচ্ছেনা। সে পৌরসভার বাগবাড়ি মহল্লার মৃত আব্দুল আজিজ মুন্সির পুত্র। তার স্ত্রী শিরিনা বেগম হন্য হয়ে স্বামীর সন্ধানে ঘুরে বেড়াচ্ছেন। সোমবার মহল্লার একটি বাসায় কাজ করতে গিয়ে আব্দুল হাসিম আর বাসায় ফিরে যায় নি। সারাদিন কাজ করে সে কাজের মজুরি ও নিয়ে গেছে। এ তথ্য নিশ্চিত করেছেন তার স্ত্রী শিরিনা বেগম।
সোমবার রাত প্রায় ৯ টায় আব্দুল হাসিম তার ব্যবহৃত মোবাইল থেকে (০১৭৫৬৭২১০১২) পাশের বাসার একটি মোবাইল নাম্বারে (০১৭৩৪৪৭৭৩০১) ফোন দিয়ে তার স্ত্রীর সাথে কথা বলে জানায় পুলিশ তাকে ধরে নিয়ে যাচ্ছে। তখন থেকেই তার কোন সন্ধান পাওয়া যায়নি। থানা সহ বিভিন্ন সরকারি সংস্থায় খোঁজ নিয়েও তার আটকের বিষয়টি নিশ্চিত হওয়া যায়নি।
আব্দুল হাসিমের স্ত্রী শিরিনা বেগম জানান,স্বামীর মোবাইল ফোন পেয়ে রাতেই তিনি থানায় গিয়ে যোগাযোগ করেছেন। পুলিশ তার কোন সন্ধান দিতে পারেনি। সকালে তিনি আবারও থানায় গিয়ে তার সন্ধান পান নি। পুলিশ বা কোন সরকারি বাহিনী তাকে ধরে নিয়ে গেছে বলে
থানা পুলিশের কাছে এমন ইনফরমেশন নেই।
মঙ্গলবার সন্ধ্যার পর এ ব্যাপারে ছাতক থানায় একটি জিডি (নং৩১৮) করেছেন আব্দুল হাসিমের স্ত্রী শিরিনা বেগম। শিরিনা বেগম জানান, পুলিশের কাছে সহায়তা চেয়েছি এখনো কোন সুরাহা হয়নি। তিনি আশাবাদী পুলিশের সহায়তায় মোবাইল ট্যাকিংয়ের মাধ্যমে তার স্বামীর অবস্থান নিশ্চিত করতে পারবে পুলিশ।
ছাতক থানার এস,আই মোখলেসুর রহমান জানান, থানায় জিডি হয়েছে। এব্যাপারে তদন্ত চলছে। জিডির আলোকে ব্যবস্থা নেয়া হবে।ছাতক থানার অফিসার ইনচার্জ মাহবুবুর রহমান জানিয়েছেন, বুধবার ঘটনাস্থল পরিদর্শন করে তার স্ত্রীসহ স্থানীয় লোকজনের সাথে কথা বলেছেন তিনি। ঘটনার ব্যাপারে থানায় একটি জিডি হয়েছে। এ বিষয়ে তদন্ত চলমান রয়েছে।##

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *