ছাত্রলীগের নতুন কমিটিকে স্বাগত জানিয়ে শাবিতে আনন্দ মিছিল

সিলেট

শাবি প্রতিনিধি : ছাত্রলীগের নবগঠিত কেন্দ্রীয় কমিটির নেতাদের স্বাগত জানিয়ে আনন্দ মিছিল করেছেন শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের নেতাকর্মীরা।

বুধবার দুপুরে বিশ্ববিদ্যালয়ের আবাসিক শাহপরান হল থেকে মিছিল বের করেন নেতাকর্মীরা। পরে ক্যাম্পাসের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে বঙ্গবন্ধু চত্বরে এসে এক সংক্ষিপ্ত সমাবেশের মাধ্যমে মিছিল শেষ হয়।

সমাবেশে শাবি ছাত্রলীগের সাবেক পরিবেশ বিষয়ক সম্পাদক মো. খলিলুর রহমান বলেন, নতুন কেন্দ্রীয় কমিটি হওয়ায় শাবি ছাত্রলীগ আনন্দিত ও উচ্ছ্বসিত। নতুন নেতাদের স্বাগত জানাচ্ছি। শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে নতুন কমিটির নেতাদের সঙ্গে আমরা ঐক্যবদ্ধভাবে কাজ করে যাব।

এসময় আরও উপস্থিত ছিলেন- শাখা ছাত্রলীগের সাবেক উপ-দপ্তর সম্পাদক সজিবুর রহমান, সামাজিক বিজ্ঞান অনুষদ ছাত্রলীগের সহ-সভাপতি মামুন শাহ, সাবেক উপ গণযোগাযোগ ও উন্নয়ন সম্পাদক ফারহান রুবেল, সামাজিক বিজ্ঞান অনুষদ ছাত্রলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক সুমন মিয়া, ছাত্রলীগ নেতা পাভেল, সামাজিক বিজ্ঞান অনুষদ ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক ফজলুল হক, ভৌতবিজ্ঞান অনুষদের যুগ্ম-আহ্বায়ক আনিসুর রহমান আনাস ও মো সেলিম হোসেন, পিএসএস বিভাগ ছাত্রলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক হৃদয় তালুকদার, লোক প্রশাসন বিভাগ ছাত্রলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক আশরাফুল আলম আকাশ, কম্পিউটার সায়েন্স বিভাগ ছাত্রলীগের সাধারণ সম্পাদক ইফতেখার আহমেদ রানা, ছাত্রলীগ নেতা ফরহাদ হোসেন, পরস খান ও দিপু প্রমুখ।

উল্লেখ্য, এর আগে মঙ্গলবার রাতে গণভবন থেকে বের হয়ে নতুন কমিটির নেতাদের নাম ঘোষণা করেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। ছাত্রলীগের ৩০তম জাতীয় সম্মেলনের ১৩ দিন পর নতুন কমিটি ঘোষণা করা হয়েছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *