ছাত্রীর গোসলের ভিডিও ছাড়িয়ে দেওয়ার হুমকির অপরাধে যুবক র‍্যাবের জালে

জাতীয়

স্বীকৃতি বিশ্বাস, স্টাফ রিপোর্টারঃ

গোপনে যশোরের এক কলেজ ছাত্রীর গোসলের ভিডিও ধারণ করে ইন্টারনেটে ছড়িয়ে দেওয়ার হুমকি দেওয়ার অপরাধে আজ ( ১৬ জুলাই) শনিবার দুপুরে শরিফুল ইসলাম (২২) কে আটক করে র‍্যাব-৬ যশোর ক্যাম্পের একটি চৌকস টীম।
আটককৃত শরীফুল যশোর সদর উপজেলার চাউলিয়া গ্রামের রাজ্জাক দফাদারের ছেলে। উল্লেখিত ঘটনায় কোতয়ালি মডেল থানায় পর্নোগ্রাফি আইনে একটি মামলা দায়ের করা হয়েছে।

এজাহারে ভিকটীম কলেজ ছাত্রীর পিতা উল্লেখ করেছেন, গত ১লা জুলাই তিনি ও তার স্ত্রী বাড়িতে ছিলেন না। সকাল ১০টার দিকে তার মেয়ে বাড়ির ছাদে কাপড় শুকানোর জন্য যায়। এ সময় প্রতিবেশির ছাদ থেকে একটি মেমোরি কার্ড তার মেয়ের দিকে ছুড়ে দেয় শরিফুল এবং বলে মেমোরি কার্ডে তোর নগ্ন ভিডিও এবং ছবি আছে। দেখে মেমোরি কার্ড ফেরত দিবি এবং আমার সাথে দেখা করবি।তার মেয়ে ভয়ে শরিফুলের সাথে দেখা করে না। পরে বিভিন্ন সময় মেয়েটির মোবাইল ফোন নম্বর থেকে কল দিয়ে ওই ভিডিও ইন্টারনেটে ছড়িয়ে দেয়ার হুমকি দিয়ে ১৫ দিনের আল্টিমেটাম বেঁধে দেয়। এছাড়াও শরিফুল তার বাড়ির মোবাইল নম্বরে নিয়মিত অশ্লীল ম্যাসেজ দিতে থাকে এবং তার মেয়ের সাথে দেখা করতে চায়। সামাজিক ভাবে মানসম্মানের ক্ষতি করবে বলে হুমকি দেয়।

সর্বশেষ গত ৭ জুলাই শরীফুল পুনরায় ম্যাসেজ পাঠিয়ে হুমকি দেয়। ম্যাসেজটি তিনি ও তার স্ত্রী দেখেন এবং র‌্যাব-৬ যশোর ক্যাম্পের অভিযোগ করেন।

পরে র‌্যাব-৬ যশোর ক্যাম্পের একটি চৌকস টীম গোপন সংবাদ ও ডিজিটাল প্রযুক্তির ব্যবহার করে আজ দুপুরে অভিযান পরিচালনা করে চাউলিয়া থেকে শরিফুলকে আটক করে এবং কোতয়ালি থানায় সোপর্দ করেন।
এই ঘটনায় কোতয়ালি থানায় মামলা হলে পুুলিশ আটক শরিফুলকে আজই আদালতে পাঠালে শরিফুল আদালকে এই ঘটনার ১৬৪ স্বীকারোক্তি মূলক জবানবন্দি দেয়। সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট শম্পা বসু তার স্বীকারোক্তি জবানবন্ধী গ্রহন করে জেল হাজতে পাঠিয়েছেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *