জনগণের পাশে থেকে কাজ করেছি বলেই ভোট পেয়েছি- ব্যারিস্টার সুমন

হবিগঞ্জ

এম ইয়াকুব হাসান অন্তর। হবিগঞ্জ জেলা প্রতিনিধিঃ হবিগঞ্জ-৪ আসন (চুনারুঘাট-মাধবপুরের) বিজয়ী স্বতন্ত্র প্রার্থী ব্যারিস্টার সৈয়দ সায়েদুল হক সুমন বলেছেন, এবারের ভোট হচ্ছে কাজের বিনিময়ে ভোট কর্মসূচি। কাজ করেছি বলেই ভোট পেয়েছি। আর আমার বিপক্ষে যে লড়েছেন তিনি হেভিওয়েট প্রার্থী জন্য সম্পৃক্ততা না-থাকা কাজ করেন নাই বলে তিনি ভোট পাননি। ব্যারিস্টার সুমন বলেন, মানুষ এবার মার্কাটাকে যতটা না গুরুত্ব দিয়েছে তার ছেয়ে বেশি গুরুত্ব দিয়েছে কাজকে। সোমবার বিকেলে সাংবাদিকদের এসব কথা বলেন ব্যারিস্টার সুমন। তিনি বলেন, সাধারণ মানুষের অভিযোগ ছিল ইচ্ছে করলেই কাজ করতে পারতেন আমাদের মাননীয় প্রতিমন্ত্রী। কিন্তু তিনি তা করেননি। এ কারণেই তিনি ভোটে জিততে পারেননি। সুমন আরো বলেন, আমার স্বপ্ন অনেক বড় অনেক দূর যেতে চাই।

সাধারণ মানুষের সকল সমস্যা সমাধান করতে চাই। স্বাধীনতা অর্জনের ছেয়ে রক্ষা করা কঠিন। মানুষ যে প্রত্যাশা নিয়ে মানুষ আমাকে এই জায়গায় নিয়ে এসেছে তা পূরণ করা আমার জন্য বিগ চ্যালেঞ্জ। সুমন বলেন, অন্য এমপিদের ছেয়ে আমার মানষিক এবং শাররীক বেশি করষ্ট করতে হবে। আমি যে ভাবে আগে সফল হয়েছি একইভাবে এখনও চ্যালেঞ্জ মোকাবিলায় সফল হব ইনশাআল্লাহ।

এছাড়াও পরিস্কার করতে হবে ময়লা আবর্জনা। তিনি বলেন, ময়লা বলতে শুধু পানির মধ্যে না কিছু মানুষের মধ্যেও ময়লা আছে। তা পরিস্কার করতে হবে। প্রসঙ্গত, রোববার অনুষ্ঠিত হওয়া দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে হবিগঞ্জ-৪ মাধবপুর চুনারুঘাট আসন থেকে ১ লাখ ৬৯ হাজার ৯৯ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন ব্যারিস্টার সৈয়দ সায়েদুল হক সুমন। তার নিকটতম প্রতিদ্ব›দ্বী বেসামরিক বিমান, পরিবহন ও পর্যটন প্রতিমন্ত্রী এডভোকেট মাহবুব আলী নৌকা নিয়ে পেয়েছেন ৬৯ হাজার ৫৪৩ ভোট।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *