জননেত্রী শেখ হাসিনার উন্নয়ন শান্তি সমাবেশ ও লিফলেট বিতরন করেন মনোনয়ন প্রত্যাশি:প্রদ্যুৎ

সুনামগঞ্জ

দিরাই(সুনামগঞ্জ)প্রতিনিধিঃ

“হাওর উন্নয়নের সরকার শেখ হাসিনার সরকার” এই শ্লোগানকে সামনে রেখে সুনামগঞ্জের শাল্লায়
নির্বাচনী এলাকা ২২৫ আসনের উপজেলাধীন আটগাও ইউনিয়নের ঐতিহ্যবাহী মাহমুদ নগর হাটবাজারে বিভিন্ন শ্রেনি পেশার হাজারো মানুষের মাঝে মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার উন্নয়ন সফলতার লিফলেট বিতরন ও শান্তি সমাবেশ করেছেন সুনামগঞ্জ জেলা আ.লীগের কার্যনির্বাহী কমিটির সদস্য, বিশিষ্ট সমাজ সেবক, শিক্ষানুরাগী, দৈনিক স্বাধীন বাংলা পত্রিকা’র যুগ্ম সম্পাদক, সুনামগঞ্জ-২ দিরাই-শাল্লা সংসদীয় ২২৫ আসনের জাতীয় সংসদ সদস্য পদে নৌকার মনোনয়ন প্রত্যাশি প্রদ্যুৎ কুমার তালুকদার।

সোমবার ৯ অক্টোবর বিকাল ৫ টায় উপজেলার আটগাও ইউনিয়নের মাহমুদ নগরে উন্নয়ন ও শান্তি সমাবেশে সুব্রত চক্রবর্তীর সঞ্চালনায় ইউনিয়ন আওয়ামিলীগ নেতা মোকসেদ আলী সভাপতিত্বে
বক্তব্য রাখেন, আওয়ামী লীগ নেতা আব্দুল মোতালিব হোসেন, বীর মুক্তিযোদ্ধার সন্তান আতাউর রহমান কবীর, মো.রফিক মিয়া আওয়ামীলীগ নেতা, বাংলাদেশ হিন্দু পরিষদ সুনামগঞ্জ জেলা শাখার সভাপতি অমর চক্রবর্তী, সুনামগঞ্জ জেলা শেখ হাসিনা পরিষদের সহ সাধারণ সম্পাদক নীহার রঞ্জন তালুকদার, চরনারচর ইউনিয়ন ছাত্রলীগ নেতা বিশ্বজিৎ দাস,
করিমপুর ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি রতন সূত্রধর, সরমঙ্গল ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি সুমন পুরকায়স্থ , দিরাই উপজেলা ছাত্রলীগের মুক্তিযোদ্ধা সম্পাদক চয়ন তালুকদার ,
দিরাই সরকারি কলেজ ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক মিটু তালুকদার দিপু, রোমন দাস প্রমুখ।

প্রধান অতিথির বক্তব্যে প্রদ্যুৎ কুমার তালুকদার বলেন, আজকের বদলে যাওয়া এই বাংলাদেশ মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার উপহার। বঙ্গবন্ধুকন্যার দূরদর্শী নেতৃত্বের ফলে আজ পদ্মা সেতু, মেট্রোরেল, বঙ্গবন্ধু টানেল, পারমাণবিক বিদ্যুৎকেন্দ্রসহ আমাদের সুনামগঞ্জ জেলার রুপরেখার চিত্র বৈপ্লবিক উন্নয়ন সাধিত হয়েছে। যা বিগত ৫০ বছরে আর কোনো সরকার করতে পারেনি। দিরাই-শাল্লাবাসী এই হাওর পাড়ের মানুষ আজ জীবন মান উন্নয়ন থেকে পিছিয়ে আছে।
প্রদ্যুৎ কুমার আরও বলেন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা স্মার্ট নেতৃত্বের হাতে স্মার্ট বাংলাদেশ বিনির্মানে কাজ করছেন বলেই সুনামগঞ্জ জেলা আ.লীগের একটি শক্তিশালী কার্যনির্বাহী কমিটি তৈরী করেছেন স্মার্ট নেতৃবৃন্দদের নিয়ে।

আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগ সরকারকে আবারও নৌকায় ভোট দিয়ে উন্নয়ন ধারাকে তরান্বিত করতে হবে। তিনি আরও বলেন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাকে যদি মনোনয়ন দেন, আমি কথা দিলাম আপনাদের জন্য নিজের জীবন উৎস্বর্গ করে দিব।
অন্যান্য বক্তারা বলেন স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে স্মার্ট নেতৃত্বের দরকার। প্রদ্যুৎ কুমার তালুকদারকে নৌকার মনোনয়ন দিলে দলমত নির্বিশেষে উন্নয়নে পক্ষে কাজ করার আশা ব্যক্ত করেন বক্তারা।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *