জনমঙ্গল সমিতি বহরগ্রাম এর প্রবাসী সংবর্ধনা সফলভাবে সম্পন্ন

সিলেট

মোঃ সরওয়ার হোসেন,গোলাপগঞ্জ প্রতিনিধি : দেশের অর্থনীতির চাকাকে সচল করতে কিংবা পরিবারে সচ্ছলতা ফিরিয়ে আনতে যেসব যোদ্ধারা মাসের পর মাস, বছরের পর বছর আত্মীয় – স্বজন, পরিবার – পরিজন ছেড়ে বিদেশে অবস্থান করছেন সেইসব রেমিট্যান্স যোদ্ধাদের নিয়ে জনমঙ্গল সমিতি বহরগ্রাম এক আড়ম্বরপূর্ণ অনুষ্ঠানের মাধ্যমে সংবর্ধনা প্রদান করেছে।

গত ১৯শে জানুয়ারী বৃহস্পতিবার সন্ধ্যা ০৬ ঘটিকার সময় সমিতি প্রাঙ্গণে প্রবাসী সংবর্ধনা ২০২৩ অনুষ্ঠিত হয়।

জনমঙ্গল সমিতি বহরগ্রাম এর সাধারণ সম্পাদক মোহাম্মদ জামিল আহমেদ ও সহ সাধারণ সম্পাদক জামাল হামিদ মিলাদ এর যৌথ পরিচালনায় অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সমিতির সভাপতি লুৎফুর রহমান।

প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গোলাপগঞ্জ উপজেলা পরিষদ এর সম্মানিত চেয়ারম্যান মঞ্জুর কাদির শাফি (এলিম) চৌধুরী। বিশেষ অতিথির আসন অলংকৃত করেছেন বুধবারী বাজার ইউনিয়ন পরিষদ এর স্বনামধন্য চেয়ারম্যান হেলাল উদ্দিন, গোলাপগঞ্জ উপজেলা আওয়ামীলীগ এর উপদেষ্টা আব্দুর রাজ্জাক কলা ও হাজী আব্দুল মুকিত, ডাঃ নুরুল ইসলাম আমুদ, বুধবারী বাজার ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি আলহাজ্ব মুস্তাকুর রহমান, জনমঙ্গল সমিতি বহরগ্রাম,যুক্তরাজ্য শাখার সাধারণ সম্পাদক মামুনুর রশীদ মামুন, সহ সভাপতি আফরুজ মিয়া শাহিন, সম্মানিত সদস্য তারেক আহমদ, আজিজুর রহমান, নুর আহমদ মাসুক, জিয়া উদ্দিন, এনায়েত হোসেন জাকির, রাহিদ সিরাজ সৈকত ও ৩,নং ওয়ার্ডের মেম্বার সামছুল আলম কয়েছ।

জামেয়া ইসলামিয়া বহরগ্রাম এর ছাত্র আবু মোহাম্মদ মুসার কোরআন তেলাওয়াতের মধ্য দিয়ে অনুষ্ঠানের কার্যক্রম শুরু হয়।

রেমিট্যান্স যোদ্ধাদের যথাযথ সম্মান ও শ্রদ্ধা প্রদর্শন করা এবং আমাদের জীবন মানের উন্নয়নে তাদের গুরুত্বপূর্ণ ভূমিকার কথা উল্লেখ করা স্বাগত বক্তব্য প্রদান করেন জনমঙ্গল সমিতি বহরগ্রাম এর কোষাধ্যক্ষ রাহিম উদ্দিন।

প্রধান অতিথি ও বিশেষ অতিথিগণ বলেন, প্রবাসীরা কষ্ট করে অর্থ উপার্জন করে দেশে পরিবার পরিজন কে সুখে শান্তিতে বসবাস করার জন্য রেমিট্যান্স পাঠায় অথচ আমরা তাদেরকে যোগ্য সম্মানটুকু দেইনা। তাই জনমঙ্গল সমিতি বহরগ্রাম এর উদ্যোগকে সাধুবাদ জানান। পাশাপাশি সমিতি’র যুক্তরাজ্য ও যুক্তরাষ্ট্র শাখাকে দেশের প্রধান কার্যালয়কে সার্বিক সাহায্য সহযোগিতা করার আহবান জানান।

বহরগ্রামের বিশিষ্ট মুরব্বীয়ান, প্রধান অতিথি ও বিশেষ অতিথিগণের মাধ্যমে আমাদের রেমিট্যান্স যোদ্ধাদের কে সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয়।

সংবর্ধনা অনুষ্ঠানটি সফল করতে আরো উপস্থিত ছিলেন তুতা মিয়া, জাহান উদ্দিন, সিরাজ উদ্দিন, আলিম উদ্দিন, ফুজায়েল আহমদ, সাহান আহমদ, ফরহাদ আহমদ সহ জনমঙ্গল সমিতি বহরগ্রাম ও যুক্তরাজ্য শাখার কার্যকরী পরিষদ ও সম্মানিত সদস্যবৃন্দ ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *