জন্মদিনে ভালবাসায় সিক্ত হলেন অ্যাডভোকেট সামসুজ্জামান

সিলেট

বিংশ শতাব্দীতে যার হাত ধরে সূচনা সিলেটে আধুনিক সংবাদপত্র দৈনিক শ্যামল সিলেট’র। প্রযুক্তি বিবর্তনে খবরের সামিয়ানা টানিয়েছেন অনলাইন নিউজ পোর্টাল নিউজক্লিকবিডি’র মাধ্যমে। আর বর্নাঢ্য রাজনৈতিক ক্যারিয়ার পেছনে ফেলে সমাজসেবামূলক কর্মকান্ডে একঝাঁক তরুণকে যুক্ত করে পথ চলছে তাঁরই হাতে গড়া সংগঠন বাংলাদেশ সিটিজেন সলিডারিটি মুভমেন্ট এবং বাংলাদেশ স্টুডেন্ট ইউনিটি। আইনপেশায়ও নিয়োজিত রেখেছেন নিজেকে। তিনি হলেন অ্যাডভোকেট সামসুজ্জামান জামান। 

আইনজীবী ও সংবাদপত্রসেবী অ্যাডভোকেট সামসুজ্জামান জামান কখনো ঘটা করে জন্মদিন পালন করেন না। তবে বৃহস্পতিবার তাঁর জন্মদিনে ঘটা করে আয়োজন করে অনেকটা চমক দেখালেন সতীর্থ, সহকর্মী ও শুভানুধ্যায়ীরা।

জন্মদিনে সবার ভালাবাসায় সিক্ত হলেন দৈনিক শ্যামল সিলেট’র সম্পাদকমন্ডলীর সভাপতি, অনলাইন নিউজ পোর্টাল নিউজক্লিকবিডি.কম’র সম্পাদক ও প্রকাশক, বাংলাদেশ সিটিজেন সলিডারিটি মুভমেন্ট এবং বাংলাদেশ স্টুডেন্ট ইউনিটির প্রতিষ্ঠাতা অ্যাডভোকেট সামসুজ্জামান জামান।

এদিন রাতে শ্যামল সিলেট কার্যালয়ে বর্ণিল আয়োজনে কেক কেটে জন্মদিন পালন করা হয়। শ্যামল সিলেট পরিবার, সিটিজেন সলিডারিটি মুভমেন্ট এবং স্টুডেন্ট ইউনিটির নেতৃবৃন্দ জন্মদিন উপলক্ষে করেন বর্ণিল আয়োজন। রাত ৯টায় অ্যাডভোকেট সামসুজ্জামান জামানকে নিজ কার্যালয়ে খবর দিয়ে আনা হয়। এরআগে হয়তো তিনিও প্রস্তুত ছিলেন না এমন আয়োজন দেখতে। সতীর্থ সহকর্মীদের সাজানো মঞ্চে দেখে অনেকটা বিমোহিত হন অ্যাডভোকেট জামান। এসময় সতীর্থ সহকর্মীরা তাকে জন্মদিনের শুভেচ্ছা জানান।

এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন শ্যামল সিলেটের ভারপ্রাপ্ত সম্পাদক আবদুল মুকিত, বার্তা সম্পাদক আবুল মোহাম্মদ, সিলেট সিটি করপোরেশনের কাউন্সিলর আব্দুর রকিব তুহিন, ব্যবসায়ী ফয়েজ আহমদ দৌলত, নাজিম উদ্দিন, রুজেল আহমদ। সলিডারিটি মুভমেন্ট ও স্টুডেন্ট ইউনিটির নেতৃবৃন্দ

এরপর জন্মদিনে অ্যাডভোকেট সামসুজ্জামান জামানকে ফুলেল শুভেচ্ছা জানান শ্যামল সিলেট পরিবার। এ পর্বে উপস্থিত ছিলেন পত্রিকাটির ভারপ্রাপ্ত সম্পাদক আবদুল মুকিত, বার্তা সম্পাদক আবুল মোহাম্মদ, নিউজক্লিক বিডির নির্বাহী সম্পাদক মো. নাসির উদ্দিন, শ্যামল সিলেট অনলাইন ভার্সনের সহকারী সম্পাদক রজত কান্তি চক্রবর্তী, স্টাফ ফটো সাংবাদিক আজমল আলী, আহমেদ শাহীন, রেজা রুবেল, স্টাফ রিপোর্টার আতিকুর রহমান নগরী, মো. মোশাহিদ আলী, নিজাম উদ্দিন টিপু, নিউজক্লিক বিডি’র স্টাফ রিপোর্টর নুরুল ইসলাম, করিম মিয়া, রুমান আহমদ চৌধুরী, শ্যামল সিলেটের লাইভ রিপোর্টার শিপন চন্দ্র জয় ও জনি শর্মা প্রমুখ।

এরআগে সিলেটের আদালত পাড়ায় সতীর্থ আইনজীবীরা কেক কেটে অ্যাডভোকেট সামসুজ্জামান জামানের জন্মদিন উযাপন করেন এবং তাঁকে শুভেচ্ছায় সিক্ত করেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *