জমিসহ প্রধানমন্ত্রীর উপহারের ঘর পাচ্ছেন বিশ্বনাথের ৯টি প্রতিবন্ধি পরিবার

সিলেট

ফারুক আহমদ
স্টাফ রিপোর্টার

জমিসহ প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র উপহারের ঘর পাচ্ছেন সিলেটের বিশ্বনাথ উপজেলার ৯টি নিরাশ্রয় প্রতিবন্ধি পরিবার। উপজেলার রামপাশা ইউনিয়নের ৬নং ওয়ার্ডের আশুগঞ্জ বাজার এলাকায় সরকারিভাবে ২৭ লাখ টাকায় ২০ শতক ভূমি ক্রয় করে প্রতিবন্ধি পরিবারগুলোর জন্য ঘর নির্মাণ করছে উপজেলা প্রশাসন।

বুধবার (৩ আগস্ট) দুপুরে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও)’র নিজ কার্যালয়ে স্থানীয় সাংবাদিকদের সাথে মতবিনিময় সভায় এই তথ্য জানান উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ও পৌর প্রশাসক নুসরাত জাহান।

মতবিনিময়কালে ইউএনও আরো জানান, কিছু দিনের ভেতরে উপজেলার ১৮ জন মুক্তিযোদ্ধার বাড়িতে সরকারিভাবে ঘর নির্মাণ কাজও শুরু করা হবে। সেই সাথে উপজেলায় যদি কোন ভূমি ও গৃহহীন লোকজন আশ্রয়নের ঘর না পেয়ে থাকেন তাহলে জরুরী ভিত্তিতে যোগাযোগ করার জন্য অনুরোধ করেছেন। ৪র্থ ধাপে আশ্রয়ন প্রকল্প নির্মাণ কাজ সম্পন্ন করে উপজেলাকে গৃহহীণ ও ভূমিহীন ঘোষণা করার পরিকল্পনা রয়েছে প্রশাসনের।

মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন বিশ্বনাথ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ছয়ফুল হক, বিশ্বনাথ প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক এমদাদুর রহমান মিলাদ, বিশ্বনাথ সাংবাদিক ইউনিয়নের সাধারণ সম্পাদক আব্বাস হোসেন ইমরান, সাংবাদিক জাহাঙ্গীর আলম খায়ের, আশিক আলী, আক্তার আহমদ শাহেদ, আব্দুস ছালাম ও মশাহিদ আলী প্রমুখ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *