জাতির পিতা সহ স্বপরিবারে হত্যাকান্ডটি ছিল পৃথিবীর সর্বাত্মক নারকীয়—-দীপংকর তালুকদার এমপি

জাতীয়

আরিফুল ইসলাম,রাঙামাটি:

বিশ্বে অনেক রাজনৈতিক হত্যাকান্ড হয়েছে কিন্তু ১৫ আগষ্ট জাতির পিতা সহ স্বপরিবারে হত্যাকান্ড ছিল নিঃস্বংশ৷ ও নারকীয় বলে মন্তব্য করেছেন খাদ্য মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি দীপংকর তালুকদার এমপি। তিনি বলেন জাতির পিতার জন্ম না হলে স্বাধীন বাংলাদেশের জন্ম হতো না। জাতির পিতার স্বপ্ন বাস্তবায়নে আমাদের সকলকে প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে একযোগে কাজ করতে হবে।
মঙ্গলবার (১৬ আগস্ট) রাজস্থলী উপজেলা পরিষদের হলে জাতীয় শোক দিবসে ও বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এবং বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেসা মুজিবসহ ১৫ই আগষ্টের সকল শহিদদের স্বরণে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তার স্বপ্ন বাস্তবায়ন হলেই বাংলাদেশ উন্নয়ন শীল দেশে পরিনত হবে বলে তিনি মন্তব্য করেন। তিনি আরো বলেন জাতির পিতা যদি বেঁচে থাকলে বাংলাদেশ আরও উন্নত রাষ্ট্রে পরিণত হতো। ১৫ আগষ্ট অত্যান্ত শোকার্ত বেদনার্ত ও কলন্কের কালিমায় কুলিষিত ইতিহাসের এক ভয়ন্কর দিন। যা বাঙ্গালীর হ্নদয়ে শোক আর কষ্টের দীর্ঘশ্বাস হয়ে দিন টি ফিরে আসে। সমগ্র জাতি গভীর শোক শ্রদ্ধায় জাতির শ্রেষ্ট সন্তান কে স্বরণ করে।
উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান উবাচ মারমা এর সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় উপস্থিত ছিলেন, কাপ্তাই উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও জেলা পরিষদের সদস্য অংসুছাইন চৌধুরী, কাপ্তাই উপজেলা পরিষদের চেয়ারম্যান মফিজুল হক, জেলা শ্রম বিষয়ক সম্পাদক মোহাম্মদ হানিফ, সাবেক জেলা পরিষদের সদস্য থোয়াইচিংমং মারমা, জেলা পরিষদের সদস্য নিউচিং মারমা, রাজস্থলী উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান অংনুচিং মারমা, মহিলা ভাইস চেয়ারম্যান উসচিন মারমা, ১ নং ঘিলাছড়ি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রবার্ট ত্রিপুরা,চন্দ্রঘোনা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আকতার হোসেন মিলন সহ আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ বক্তব্য রাখেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *