জাতীয় পর্যায়ে চ্যাম্পিয়ন রিজুর জন্য শাল্লাবাসী গর্বিত

সুনামগঞ্জ

শাল্লা(সুনামগঞ্জ)প্রতিনিধিঃ

সুনামগঞ্জের শাল্লা উপজেলায় প্রথমবারের মতো আন্তঃ প্রাথমিক ক্রীড়া প্রতিযোগিতায় ২০২২ জাতীয় পর্যায়ে প্রথম স্থান অধিকারী রিজু দাসের জন্য শাল্লাবাসী গর্বিত। আজ (১২ সেপ্টেম্বর) শাল্লায় আগমন উপলক্ষে প্রাথমিক শিক্ষা কর্মকর্তা ও উপজেলা নির্বাহী কর্মকর্তা আবু তালেব মহোদয় ফুলের মালা, ক্রেষ্ট ও সম্মানী দিয়ে বরন করেন। এসময় অফিসের অন্যান্য স্টাফও উপস্থিত ছিলেন।

আন্তঃপ্রাথমিক বিদ্যালয় ক্রীড়া প্রতিযোগিতা ২০২২-এ ছেলেদের অংক দৌঁড় প্রতিযোগিতায় জাতীয় পর্যায়ে দেশের প্রথম স্থান অধিকার করেছে শাল্লা উপজেলার বাহাড়া গ্রামের রিজু দাস। সে উপজেলার ঘুঙ্গিয়ারগাঁও মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ৫ম শ্রেণির শিক্ষার্থী।
শনিবার ঢাকা বিশ্ববিদ্যালয় মাঠে অনুষ্ঠিত আন্তঃপ্রাথমিক বিদ্যালয় ক্রীড়া প্রতিযোগিতার জাতীয় পর্যায়ের খেলা অনুষ্ঠিত হয়। প্রতিযোগিতা শেষে প্রথম পুরস্কার হিসেবে গোল্ড মেডেল গ্রহণ করে প্রাথমিক ও গণশিক্ষা প্রতিমন্ত্রী মো. জাকির হোসেনের কাছ থেকে।

অন্যদিকে আন্তঃপ্রাথমিক বিদ্যালয় ক্রীড়া প্রতিযোগিতা ২০২২-এ উপস্থিত বক্তৃতায় বিভাগীয় পর্যায়ে চ্যাম্পিয়ন হয়ে জাতীয় পর্যায়ে অংশগ্রহণ করে শাল্লা উপজেলার সুখলাইন গ্রামের শিক্ষক দম্পতির সন্তান সৌভিক দাশ শায়ক। সেও উপজেলার ঘুঙ্গিয়ারগাঁও মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ৫ম শ্রেণির শিক্ষার্থী।
সেও প্রাথমিক ও গণশিক্ষা প্রতিমন্ত্রী জাকির হোসেনের কাছ থেকে শুভেচ্ছা গ্রহন করে।

এবিষয়ে ঘুঙ্গিয়ারগাঁও মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক সুরঞ্জিত চৌধুরী বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি রিজু চন্দ্র দাসের জন্যে সবার কাছে দোয়া ও আশীর্বাদ কামনা করেছেন।

এবিষয়ে উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা তাপস রায় বলেন, প্রথমবারের মতো জাতীয় পর্যায়ে চ্যাম্পিয়ন হয়ে গোল্ড মেডেল পাওয়ায় শাল্লা প্রাথমিক শিক্ষা পরিবার গর্বিত।

এবিষয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা আবু তালেব বলেন, রিজু ও শায়কের জন্য আমরা গর্ববোধ করছি। আমি তাদের কথা শুনেই তাৎক্ষণিক ডেকে এনে প্রাথমিকভাবে একটা সংবর্ধনা দিলাম। এদেরকে উৎসাহের জন্য ফুলের মাল পড়িয়ে একটা করে ক্রেস্ট, বই ও কিছু টাকা দিলাম। পরবর্তী কোন প্রোগ্রামে তাদেরকে পরিচয় ও সংবর্ধনা দেব।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *