জাতীয় শোক দিবস উপলক্ষে ৪৫ বিজিবি জোন কতৃক খাদ্য সামগ্রী ও চিকিৎসা সেবা প্রদান

জাতীয়

আরিফুল ইসলাম, রাঙামাটি জেলা প্রতিনিধি:

পার্বত্য রাঙামাটি জেলার বরকলে ৪৫ বর্ডার গার্ড ব্যাটালিয়ন(বিজিবি) এর উদ্যোগে স্বাধীনতার মহান স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ৪৭তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষ্যে গরীব ও দুঃস্থদের মাঝে খাদ্য সামগ্রী বিতরন ও বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদান করা হয়েছে।
সোমবার ১৫ অাগস্ট সকালে বরকল ৪৫ বিজিবি জোন অধিনায়ক লেঃ কর্ণেল মতিউল ইসলাম মন্ডল এর তত্বাবধানে এসব খাদ্য সামগ্রী ও চিকিৎসা সেবা দেয়া হয়।উক্ত সময়ে
প্রতিটি পরিবারের জন্য
চাউল ৫ কেজি, ডাল১কেজি,চিনি ৫০০ গ্রাম,ভোজ্য তৈল-০১ লিটার,লবণ- ০১ কেজি এবং আলু-০২ কেজি করে ৫০টি পরিবারকে খাদ্য সামগ্রী প্রদান করা হয়।
এই বিষয়ে জানতে চাইলে ৪৫ বিজিবি’র অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল মতিউল ইসলাম মন্ডল(পিএসসি)বলেন, স্বাধীনতার মহান স্থপতি,হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ৪৭তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবসে বঙ্গবন্ধুর প্রতি গভীর শ্রদ্ধা জ্ঞাপন করছি।
তিনি বলেন,বিগত সময় থেকেই বরকল ব্যাটালিয়নের দায়িত্বপূর্ণ এলাকায় মানবিক সহায়তা প্রদান করা সহ বিভিন্ন ধরণের উন্নয়নমূলক কর্মকান্ড অব্যাহত ছিলো।বঙ্গবন্ধুর শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে এবারেও গরীব ও দুঃস্থদের মাঝে খাদ্যসামগ্রী ও চিকিৎসা সেবা প্রদান কর্মসূচির আয়োজন করা হয়েছে। ভবিষ্যতেও ৪৫ বিজিবি কতৃক দায়িত্বপূর্ন এলাকায় এ ধরনের মানবিক সহায়তা ও উন্নয়নমূলক কর্মকান্ড অব্যাহত থাকবে বলে তিনি আশাবাদ ব্যাক্ত করেন।
এসময় ৪৫ বিজিবি জোনের নেতৃবৃন্দ ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *