জাফলংয়ে ব্যবসায়ীদের সাথে ট্যুরিস্ট পুলিশের সভা অনুষ্ঠিত

সিলেট

গোয়াইনঘাট প্রতিনিধিঃ

গোয়াইনঘাট উপজেলার পর্যটনকেন্দ্র জাফলংয়ে পবিত্র ঈদুল আযহা উপলক্ষে পর্যটক বান্ধব পরিবেশ সৃষ্টির লক্ষ্যে ব্যবসায়ীদের সাথে জাফলং ট্যুরিস্ট পুলিশের প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়েছে।

আজ দুপুরে জাফলং বিজিবি ক্যাম্প সংলগ্ন এলাকায় এ সভা অনুষ্ঠিত হয়। সভায় ঈদ উপলক্ষে পর্যটকদের সার্বিক নিরাপত্তা ও সেবাদানে বিশেষ আলোচনা করা হয়।
জাফলং ট্যুরিস্ট পুলিশের ইউনিট ইনচার্জ মো. রতন শেখ’র সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন জাফলং ট্যুরিস্ট পুলিশের নবাগত পুলিশ পরিদর্শক আতিকুর রহমান। এসময় উপস্থিত ছিলেন, জাফলং স্টোন ক্রাশার মিল মালিক সমিতির সভাপতি ও গ্রীণ রিসোর্টের ব্যবস্থাপনা পরিচালক বাবলু বখ্ত, গোয়াইনঘাট প্রেস ক্লাবের যুগ্ন সাধারণ সম্পাদক মো. করিম মাহমুদ লিমন, বৃহত্তর জাফলং সংগ্রাম পর্যটনকেন্দ্র ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক সেলিম আহমদ, সহ সাংগঠনিক সম্পাদক হাসান আহমেদ, জাফলং ট্যুরিস্ট গাইড ও নৌকা চালক যুব সংঘের সভাপতি বাছির আহমদ, জাফলং ট্যুরিস্ট গাইড ও হ্যান্ডবোট যুব সংঘের সভাপতি সুচেন্দ্র বিশ্বাস, জাফলং ফটোগ্রাফার ও স্টুডিও মালিক সমবায় সমিতির সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলমসহ ব্যবসায়ীবৃন্দ। জাফলং ট্যুরিস্ট পুলিশের ইনচার্জ মো. রতন শেখ বলেন, ঈদ উপলক্ষে পর্যটন কেন্দ্র জাফলংয়ে কোন প্রকার অনাকাঙ্ক্ষিত ঘটনা যাতে না ঘটে তার পূর্ব প্রস্তুতি উপলক্ষে জেলা পুলিশের সমন্বয়ে নিরাপত্তা বলয় গঠন করা হয়েছে। পাশাপাশি আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে স্থানীয় সকল স্টেকহোল্ডােদের সহযোগিতা কামনা করা হচ্ছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *